আওয়ামীলীগের বন্দুকভাঙ্গা ইউনিয়ন শাখার ইউনিয়ন কমিটির বিলুপ্তি ঘোষনা

Published: 16 Dec 2017   Saturday   

আওয়ামীলীগের রাঙামাটি সদর উপজেলা বন্দুকভাঙ্গা ইউনিয়নের শাখার সকল নেতাকর্মী পদত্যাগ করে কমিটি বিলুপ্তি ঘোষনা করা হয়েছে। 

 

আওয়ামীলীগের বন্দুকভাঙ্গা ইউনিয়ন শাখার সভাপতি প্রীতি ময় চাকমা ও সাধারন সম্পাদক রতন চাকমার স্বাক্ষরিত এক প্রেস বার্তায় এ তথ্য জানিয়েছেন।


প্রেস বার্তায় বলা হয়, আওয়ামীলীগের ৫নং বন্দুক ভাঙ্গা ইউনিয়ন কমিটির সকল সদস্যরা ব্যক্তিগত ও পারিবারিক সমস্যার কথা তুলে ধরে ইউনিয়ন কমিটির থেকে পদত্যাগ পত্র জমা দিয়েছেন। তাই এ অবস্থায় ইউনিয়ন কমিটির সভাপতি ও সাধারন সম্পাদক তাদের সাথে সম্মতি জ্ঞাপন করে তারাও পদত্যাগ করেছেন। একই সাথে প্রেস বার্তায় আওয়ামীলীগের ৫নং বন্দুক ভাঙ্গা ইউনিয়ন কমিটির সমস্ত দলীয় কার্যক্রমসহ কমিটির বিলুপ্তিরও ঘোষনা করা হয়েছে।


পদত্যাগকারীরা হলেন আওয়ামীলীগের ৫নং বন্দুক ভাঙ্গা ইউনিয়ন কমিটির সভাপতি প্রীতি ময় চাকমা ও সাধারন সম্পাদক রতন চাকমা, সাংগঠনিক সম্পাদক উৎপল চাকমা, অমলেন্দু চাকমা, পংকজ চাকমা(উদয়ন),কিরণ জ্যোতি চাকমা, মধুময় চাকমা,মোহন চাকমা,বিশ্বজিৎ চাকমা, ধীলেশ্বর চাকমা, তরুন কান্তি চাকমা, অমর কান্তি চাকমা,অনিল চাকমা,হামেশ কুমার চাকমা,মনিষা চাকমা,তপন বিকাশ চাকমা,চিত্ত রঞ্জন চাকমা, জয়কান্ড চাকমা,নয়নমনি চাকমা,চিত্রমনি চাকমা,কৃঞ্চচন্দ্র চাকমা,মোহন চাকমা,রত্নদ্বীপ চাকমা,প্রবীর চাকমা,পঞ্চানন চাকমা,পবিত্র চাকমা,বিনয় প্রকাশ চাকমা,তপোধন চাকমা,বিষু কুমার চাকমা,অমলেন্দু চাকমা,ভরত কুমার চাকমা,নোয়াধন চাকমা, অরুন চাকমা,রকি চাকমা,প্রীতিলাল চাকমা,ভিক্ষু চাকমা,মানিক্য কিশোর চাকমা,গুলপেদা চাকমা,শান্তি রঞ্জন চাকমা,তরুন বিকাশ চাকমা,শান্তি প্রিয় চাকমা,জ্ঞান প্রকাশ চাকমা,রকি চাকমা,নিক্সন চাকমা,অমরসুর চাকমা,জ্যোতিষ কুমার চাকমা,চিরনজীব চাকমা,রুপায়ন চাকমা,সুজন চাকমা,বোধিসত্ব চাকমা,রাজীব চাকমা,বিনয়জিৎ চাকমা,বিনয় জ্যোতি চাকমা,সুভাষপ্রিয় চাকমা,নরেন্দ্র চাকমা,উজ্জল বিকাশ চাকমা,জ্ঞানশ্বর চাকমা,আশোক কুমার চাকমা।


এ ব্যাপারে রাঙামাটি সদর উপজেলা আওয়ামীলীগের সভাপতি হৃদয় বিকাশ চাকমার সাথে যোগাযোগ করা হলে বন্দুকভাঙ্গা ইউনিয়ন শাখা কমিটির পদত্যাগপত্র এখনো পাননি বলে জানিয়েছেন।
--হিলবিডি২৪/সম্পাদনা/সিআর.

 

উপদেষ্টা সম্পাদক : সুনীল কান্তি দে
সম্পাদক : দিশারি চাকমা
মোহাম্মদীয়া মার্কেট
কাটা পাহাড় লেন, বনরুপা
রাঙামাটি পার্বত্য জেলা।
ইমেইল : [email protected]
সকল স্বত্ব hillbd24.com কর্তৃক সংরক্ষিত