জুরাছড়িতে আওয়ামী নেতা হত্যা মামলায় এক ইউপি মেম্বারসহ ৫ জন আটক

Published: 10 Dec 2017   Sunday   

রাঙামাটির জুরাছড়িতে যুবলীগ নেতা অরবিন্দু চাকমা হত্যা মামলায়  রোববার উপজেলার বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে এক ইউপি মেম্বারসহ ৫জনকে আটক করেছে পুলিশ।

 

অপরকি জেলা মহিলা আওয়ামীলীগর সহ-সভাপতি ঝর্ণা খীসাকে হত্যা চেষ্টা মামলায় আটক ৭জনকে গতকাল রোববার আদালতে তোলার পর তাদের  আবারও জেল হাজতে পাঠানো হয়েছে।

 

পুলিশ জানায়,  জুরাছড়িতে যুবলীগ নেতা অরবিন্দু চাকমা হত্যার অভিযোগে রোববার সকালে জুরাছড়ি সদর উপজেলা বিভিন্ন স্থানে পুলিশ অভিযান চালায়। অভিযানে সময় উপজেলা সদরের বিভিন্ন স্থান থেকে জুরাছড়ি দুমদুম্যা ইউনিয়নের ৬নং ওয়ার্ড মেম্বার লক্ষি লাল চাকমা(৩০), উত্তম কুমার চাকমা(৪০), মানস চাকমা(২০), রবিধন চাকমা(২০) ও হেমন্ত চাকমা(২১) আটক করা হয়েছে। 

 

রাঙামাটি অতিরিক্ত পুলিশ সুপার সাফিউল সারোয়ার সত্যতা স্বীকার করে জানান, জুরাছড়িতে যুবলীগ নেতা অরবিন্দু চাকমা হত্যার অভিযোগে ৫ জনকে আটক করা হয়েছে। তাদের আদালতে তোলা হবে।

 

অন্যদিকে, আদালতের কোর্ট পরিদর্শক ইসফিক মজুমদার জানান,  জেলা মহিলা আওয়ামীলীগর সহ সভাপতি ঝর্ণা খীসাকে হত্যা চেষ্টা মামলায় আটক ৭জনকে  রোববার  জেলা আদালতে হাজির করে পুলিশ রিমান্ডের আবেদন জানায়। এতে আদালতের সিনিয়র জুডিশিয়াল ম্যাজিষ্ট্রেট কাজী মুহাম্মদ মোহসেন রিমান্ড  নামঞ্জুর করে আগামী ১২ ডিসেম্বর তদন্তকারী কর্মকর্তার উপস্থিতিতে মামলার পরবর্তী শুনানির দিন ধার্য্য করেন এবং আটককৃতদের জেলে পাঠানো নিদের্শ দেন।

 

উল্লেখ্য, গেল মঙ্গলবার জুরাছড়ি উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক অরবিন্দু চাকমাকে গুলি করে হত্যা করে দুর্বৃত্তরা। এছাড়া গেল বুধবার রাঙামাটি শহরের ভালেদী আদামে দুর্বৃত্তরা হামলা করলে  জেলা মহিলা আওয়ামীলীগর সহ সভাপতি ঝর্ণা খীসা আহত হন। তিনি চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

--হিলবিডি২৪/সম্পাদনা/সিআর.

 

 

উপদেষ্টা সম্পাদক : সুনীল কান্তি দে
সম্পাদক : দিশারি চাকমা
মোহাম্মদীয়া মার্কেট
কাটা পাহাড় লেন, বনরুপা
রাঙামাটি পার্বত্য জেলা।
ইমেইল : [email protected]
সকল স্বত্ব hillbd24.com কর্তৃক সংরক্ষিত