রাঙামাটিতে মহিলালীগের নেত্রী ঝর্না খীসাকে দুর্বৃত্তরা কুপিয়ে মারাত্বক আহত করেছে

Published: 07 Dec 2017   Thursday   

বৃহস্পতিবার দিবাগত রাত রাঙামাটি শহরের বিজয় নগরের ভালেদি আদামে মুখোশ পড়া একদল দুর্বৃত্তরা কুপিয়ে জেলা মহিলা আওয়ামীলীগের সহ-সভাপতি ঝর্না খীসা গুরুত্বর হয়েছেন। এসময় তার স্বামী ও ছেলে আহত হন। গুরুত্বর আহত অবস্থায় ঝর্না খীসাকে রাঙামাটি জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে।


আহতদের আত্বীয়-স্বজনরা জানান, বৃহস্পতিবার দিবাগত রাত দেড়টার দিকে শহরের বিজয় নগর এলাকায় একদল দুর্বৃত্ত মুখোশ পড়া অবস্থায় প্রথমে বাড়ীর বিদ্যুৎ সংযোগ বিচ্ছিন্ন করে দেয়। এসময় দুর্বৃত্তরা বাড়ীতে প্রবেশ করে প্রথমে ঝর্ণা খীসার স্বামী জিতেন্দ্র লাল চাকমা(৬৫) ও ছেলে রমন চাকমা(২৮)কে মারধর করলে তারা আহত হন। পরে মুখোশ পরা দুর্বৃত্তরা জেলা মহিলা আওয়ামীলীগের সহ-সভাপতি ঝর্ণা খীসা এলাপাতাড়িভাবে কোপায়। এতে ঝর্না খীসা শরীরের মাথায় ও হাতে মারাত্নক জখম হন। পরে স্থানীয় লোকজন তাকে রুত্বর আহত অবস্থায় উদ্ধার করে রাঙামাটি জেনারেল হাসপাতালে ভর্তি করেছে।  সেখানে তার শারীরিক অবস্থা অবনতি হওয়ায়  উন্নত চিকিৎসার জন্য বৃহস্পতিবার দুপুরের দিকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে। 


জেলা যুবলীগের সভাপতি ও রাঙামাটি পৌর মেয়র আকবর হোসেন চৌধুরী সত্যতা স্বীকার করে জানান,জুরাছড়িতে আওয়ামীলীগ নেতা অরবিন্দু চাকমা হত্যার প্রতিবাদে মঙ্গলবারে আয়োজিত সমাবেশে বক্তব্যে দেয়ায় দুর্বৃত্তরা ঝর্ণা খীসার উপর হামলা করেছে।


রাঙামাটি কতোয়ালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা সত্যজিত বড়ূয়া জানান, জেলা মহিলা আওয়ামীলীগের সহ-সভাপতি ঝর্ণা খীসাকে আহত অবস্থায় রাঙামাটি জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে। এ ঘটনায় আহতদের আত্বীয় স্বজনরা এখনো অভিযোগ করেননি। লিখিত অভিযোগ পাওয়া গেলে আইনগত ব্যবস্থা নেয়া হবে।
--হিলবিডি২৪/সম্পাদনা/সিআর.

 

উপদেষ্টা সম্পাদক : সুনীল কান্তি দে
সম্পাদক : দিশারি চাকমা
মোহাম্মদীয়া মার্কেট
কাটা পাহাড় লেন, বনরুপা
রাঙামাটি পার্বত্য জেলা।
ইমেইল : [email protected]
সকল স্বত্ব hillbd24.com কর্তৃক সংরক্ষিত