খাগড়াছড়িতে জেলা পরিষদ ফুটবল লিগে’র উদ্বোধন

Published: 04 Dec 2017   Monday   

পার্বত্য জেলা পরিষদ’র অর্থায়নে ও জেলা ক্রীড়া সংস্থার আয়োজনে সোমবার  থেকে খাগড়াছড়িতে জেলা পরিষদ ফুটবল লিগ শুরু হয়েছে।

 

খাগড়াছড়ি পার্বত্য জেলা পরিষদের চেয়ারম্যান কংজরী চৌধুরী বেলুন উড়িয়ে খাগড়াছড়ি জেলা স্টেডিয়ামে খেলার শুভ উদ্বোধন করেন। উদ্বোধনী দিনে মাঠে ফুরুংনিসাল ক্লাব বনাম নবীন স্মৃতি সংসদ ক্লাবের খেলোয়াড়রা অংশগ্রহন করে।

 

জেলা প্রশাসক ও জেলা ক্রীড়া সংস্থার সভাপতি মো. রাশেদুল ইসলাম’র সভাপতিত্বে এসময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, পুলিশ সুপার ও জেলা ক্রীড়া সংস্থার সহ-সভাপতি আলী আহমদ খান, পার্বত্য জেলা পরিষদের মূখ্য নির্বাহী কর্মকর্তা মো. নুরুজ্জামান, সদর জোন’র উপ-অধিনায়ক মেজর শুভ ইসলাম। এছাড়াও জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক ও পার্বত্য জেলা পরিষদ’র সদস্য জুয়েল চাকমা, পার্বত্য জেলা পরিষদ’র সদস্য খগেশ^র ত্রিপুরা ও জেলা আওয়ামীলীগের নেতা মো. শানে আলম প্রমূখ।

 

এবার মোট ১৫টি দল খেলায় অংশ নিচ্ছে। অংশগ্রহণকারী দলগুলোকে চার ভাগে ভাগ করা হয়। চ্যাম্পিয়ন দলকে ৫০ হাজার টাকা ও রানার আপ দলকে ৩০ হাজার টাকা প্রাইজমানি দেয়া হবে। এর আগে জেলা ফুটবল অ্যাসোসিয়েশনের সাবেক সভাপতি রুপায়ন চাকমা’র মৃত্যুতে ১মিনিট নিরবতা পালন করে।

--হিলবিডি২৪/সম্পাদনা/সিআর.

 

উপদেষ্টা সম্পাদক : সুনীল কান্তি দে
সম্পাদক : দিশারি চাকমা
মোহাম্মদীয়া মার্কেট
কাটা পাহাড় লেন, বনরুপা
রাঙামাটি পার্বত্য জেলা।
ইমেইল : [email protected]
সকল স্বত্ব hillbd24.com কর্তৃক সংরক্ষিত