খাগড়াছড়িতে আলুটিলা ফরেনার্স পুলিশ চেক পোস্ট উদ্বোধন

Published: 04 Dec 2017   Monday   
no

no

খাগড়াছড়ি জেলার মাটিরাঙ্গা থানাধীন আলুটিলা ফরেনার্স পুলিশ চেক পোষ্ট’র শুভ উদ্বোধন ও কমিউনিটি পুলিশিং সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

 

 রোববার বিকালে ফরেনার্স পুলিশ চেক পোষ্ট’র ফলক উম্মোচন করে শুভ উদ্বোধণ করেন প্রধান অতিথি খাগড়াছড়ির সংসদ সদস্য কুজেন্দ্র লাল ত্রিপুরা(এমপি)। 

 

এসময় বিশেষ অতিথি হিসেবে ছিলেন, পার্বত্য জেলা পরিষদ’র চেয়ারম্যান কংজরী চৌধুরী, জেলা প্রশাসক রাশেদুল ইসলাম, পুলিশ সুপার আলী আহমদ খান, খাগড়াছড়ি সদর জোন কমান্ডার লে. কর্ণেল জিএম সোহাগ-পিএসসি, মাটিরাঙ্গা জোন’র উপ-অধিনায়ক কেপ্টেন তানজিন আহম্মদ। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন মাটিরাঙ্গা থানার অফিসার ইনচার্জ(ওসি) সৈয়দ জাকির হোসেন-পিপিএম।

 

এছাড়াও সদর সার্কেলের সহকারী পুলিশ সুপার আব্দুল আউয়াল চৌধুরী, সদর থানার অফিসার ইনচার্জ(ওসি) তারেক মোহাম্মদ আব্দুল হান্নান, খাগড়াছড়ি চেম্বার অব কমার্স’র সভাপতি সুদর্শন দত্তসহ কমিউনিটি পুলিশিং’র সদস্যবৃন্দ উপস্থিত ছিলেন।

 

বক্তব্যে প্রধান অতিথি বলেন, আমাদের এই এলাকা গুলো যেন  নিরাপত্তা থাকে। আইন শৃংঙ্খলা যেন অবনতি না ঘটে। সাধারণ মানুষ যেন ক্ষতিগ্রস্ত না হয় সেদিকে লক্ষ রাখতে হবে। আমরা খাগড়াছড়িবাসী সকলেই শান্তি চাই। ফরেনার্স পোষ্ট যে উদ্দেশ্যে করা হয়েছে এটা যেন সঠিক সফলভাবে তাদের কার্যক্রম চালিয়ে যায়।

 --হিলবিডি২৪/সম্পাদনা/সিআর.

 

 

উপদেষ্টা সম্পাদক : সুনীল কান্তি দে
সম্পাদক : দিশারি চাকমা
মোহাম্মদীয়া মার্কেট
কাটা পাহাড় লেন, বনরুপা
রাঙামাটি পার্বত্য জেলা।
ইমেইল : [email protected]
সকল স্বত্ব hillbd24.com কর্তৃক সংরক্ষিত