সরাকরের অর্জিত সফলতা ও উন্নয়ন ভাবনা নিয়ে কাপ্তাইয়ে প্রেস ব্রিফিং

Published: 14 Nov 2017   Tuesday   

প্রধানমন্ত্রীর বিশেষ উদ্যোগ সমূহের ব্রান্ডিং,সরকারের সাফল্য অর্জন ও উন্নয়ন ভাবনা এবং সন্ত্রাস ও জঙ্গিবাদ প্রতিরোধ বিষয়ে কাপ্তাইয় উপজেলা প্রশাসন  স্হানীয় সাংবাদিকদের সাথে মঙ্গলবার এক প্রেস ব্রিফিং-এ আয়োজন করে।

 

কাপ্তাই উপজেলা পরিষদ সম্মেলন কক্ষে অনুষ্ঠিত  প্রেস ব্রিফিং এ প্রধান অতিথি ছিলেন কাপ্তাই উপজেলা নির্বাহী কর্মকর্তা তারিকুল আলম। উপজেলা সহকারী তথ্য কর্মকর্তা মো: হারুন এর সঞ্চালনায় বক্তব্য রাখেন এসময় উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা নাদির আহমেদ,যুব উন্নয়ন কর্মকর্তা শেখ মো: হিলালুউদ্দিন,কাপ্তাই প্রেস ক্লাব সভাপতি কাজী মোশাররফ হোসেন, সাংবাদিক নজরুল ইসলাম লাভলু, কবির হোসেন, মাহফুজ আলম, আলমগীর কবির, ঝুলন দত্ত এবং সাংবাদিক নুর হোসেন মামুন উপস্হিত ছিলেন।

 

প্রেস ব্রিফিং-এ প্রধান অতিথির বক্তব্যে নির্বাহী কর্মকর্তা তারিকুল আলম বলেন সাংবাদিকতা একটি মহান পেশা, তাই সাংবাদিকরা তাদের তৃতীয় অন্তর দিয়ে সরকারের বিভিন্ন উন্নয়ন কর্মকান্ড পাঠকের সামনে তুলে ধরবেন।

 

তিনি বলেন সরকার বিভিন্ন সেক্টরে সাফল্য অর্জন করেছে, তাই সরকারের এই সাফল্য একমাত্র সাংবাদিকরা অতি সহজে তাদের লেখনীর মাধ্যমে জনগণের সামনে তুলে ধরতে পারেন,তবেই দেশের কল্যান হবে।

 

কাপ্তাই তথ্য অফিসের সহকারী তথ্য কর্মকর্তা মোহা: হারুন জানান কাপ্তাই তথ্য অফিসের ব্যবস্হাপনায় মাননীয় প্রধানমন্ত্রীর বিশেষ উদ্যোগ, জঙ্গিবাদ, বিভিন্ন সেক্টরে সরকারের সফলতা ও উন্নয়ন ভাবনা, টেকসই উন্নয়নের লক্ষ্যসমূহ( এসডিজি) এবং মাদক, সন্ত্রাস ও জঙ্গিবাদ প্রতিরোধ বিষয়ে আগামী ১৬ নভেম্বর চিৎমরম উচ্চ বিদ্যালয়ে এর হল রুমে আলোচনা সভা ও উদ্বুদ্ধকরণ সংগীতানুষ্ঠান অনুষ্ঠিত হবে। সভায় প্রধান অতিথি হিসাবে উপস্হিত থাকবেন কাপ্তাই ১৯ বিজিবির অধিনায়ক লে: কর্নেল মোহাম্মদ শহীদুল ইসলাম পিএসসি।

 

তিনি সরকারের দৃশ্যমান উন্নয়নগুলো বিভিন্ন মিডিয়াতে তুলে ধরার জন্য সাংবাদিকদের অনুরোধ জানান।

--হিলবিডি২৪/সম্পাদনা/সিআর.

উপদেষ্টা সম্পাদক : সুনীল কান্তি দে
সম্পাদক : দিশারি চাকমা
মোহাম্মদীয়া মার্কেট
কাটা পাহাড় লেন, বনরুপা
রাঙামাটি পার্বত্য জেলা।
ইমেইল : [email protected]
সকল স্বত্ব hillbd24.com কর্তৃক সংরক্ষিত