রংপুরে হিন্দুর বাড়িতে ভাংচুর ও অগ্নিসংযোগের প্রতিবাদে রাঙামাটিতে বিক্ষোভ-সমাবেশ

Published: 14 Nov 2017   Tuesday   

রংপুরের ঠাকুরপাড়া এলাকায় হিন্দুর বাড়ীতে ভাংচুর ও অগ্নিসংযোগের ঘটনায় জড়িতদের  শাস্তির দাবিতে মঙ্গলবার রাঙামাটিতে বিক্ষোভ-সমাবেশ করেছে সনাতন যুব পরিষদ ও জাগো হিন্দু পরিষদ।

 

শহরের নিউমার্কেট চত্বরে বিক্ষোভ সমাবেশে জেলা সনাতন যুব পরিষদের সভাপতি উজ্জল চৌধুরীর সভাপতিত্বে বক্তব্য রাখেন, সনাতন যুব পরিষদের সাধারণ সম্পাদক পঞ্চানন ভট্টাচায্য, রাঙামাটি জাগো হিন্দু পরিষদের সভাপতি দেবব্রত চক্রবর্তী দেবু অন্যান্য নেতৃবৃন্দ। এর আগে একটি বিক্ষোভ মিছিল রাঙামাটি পৌরসভা চত্বও থেকে হয়ে শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে জেলা প্রশাসকের কার্যালয়ের সামনে  গিয়ে শেষ হয়।

 

সমাবেশে বক্তারা বলেন, ক্ষমতাসীন সরকার নিজেদের মুক্তিযুদ্ধের চেতনার বলে দাবি করলেও মাঝেমধ্যে প্রশাসনের গোচরেই এমন কিছু অঘটন ঘটছে যা মানুষকে নিরাপত্তাহীনতায় ঠেলে দেয়। স্থানীয় প্রশাসনের নির্লিপ্ততায় জামাত-শিবির তথা সাম্প্রদায়িক শক্তি মাথাচাড়া দেয়। রংপুরের এমন পৈশাচিকতায় দায়ীদের দৃষ্টান্তমূলক  শাস্তি দেওয়া হলে হয়তো জনমনে স্বস্তিআসবে।

 

বক্তারা রংপুরে হিন্দু ধর্মাবলম্বীদের বাড়ীঘরে হামলা ও অগ্নিসংযোগের ঘটনায় সুষ্ঠ ও নিরপেক্ষ তদন্ত করে দ্রুত বিচারের দাবি জানান।

--হিলবিডি২৪/সম্পাদনা/সিআর.

উপদেষ্টা সম্পাদক : সুনীল কান্তি দে
সম্পাদক : দিশারি চাকমা
মোহাম্মদীয়া মার্কেট
কাটা পাহাড় লেন, বনরুপা
রাঙামাটি পার্বত্য জেলা।
ইমেইল : [email protected]
সকল স্বত্ব hillbd24.com কর্তৃক সংরক্ষিত