সংগীত শিল্পী অরুন শান্তি চাকমাকে সংস্কৃতিক সরঞ্জাম প্রদান

Published: 12 Aug 2017   Saturday   

রাঙামাটি সদর উপজেলা পরিষদের পক্ষ থেকে শনিববার বিশিষ্ট সংগীত শিল্পী অরুন শান্তি চাকমাকে সংস্কৃতি সরঞ্জাম প্রদান করা হয়েছে।


বন্দুকভাঙ্গা ইউপি কার্যালয়ে আয়োজিত অনুষ্ঠানে রাঙামাটি সদর উপজেলা পরিষদ চেয়ারম্যান অরুন কান্তি চাকমা সাংস্কৃতিক সরঞ্জাম হিসেবে একটি হারমোনিয়াম ও তবলা এক জোড়া সংগীত শিল্পী অরুন শান্তি চাকমার হাতে তুলে দেন। এসময় বন্দুকভাঙ্গা ইউপি চেয়ারম্যান বরুন চাকমা, বালুখালী ইউপি চেয়ারম্যান বিজয়গিরি চাকমা, সদর উপজেলা পরিষদের কর্মকর্তা হীরো বড়ুয়া,হিলবিডিটোয়েন্টিফোর ডটক কমের ব্যবস্থাপনা সম্পাদক রিনেল চাকমাসহ অন্যান্যরা উপস্থিত ছিলেন। অনুষ্ঠান শেষে শিল্পী অরুন শান্তি চাকমা একটি চাকমা গান গেয়ে শুনান।


সংগীত শিল্পী অরুন শান্তি চাকমা এ সংস্কৃতি সরঞ্জাম প্রদানে রাঙামাটি সদর উপজেলা পরিষদকে ধন্যবাদ জ্ঞাপন করে জানান, এ তবলা জোড়া ও হারমোনিয়ামে পাওয়ার কারণে তিনি আরো বেশী করে সংগীত চর্চা করতে পারবেন এবং ভবিষ্যতে সাংস্কৃতিক ক্ষেত্রে অবদান রাখতে পারবেন বলে আশাবাদী।


রাঙামাটি সদর উপজেলা পরিষদ চেয়ারম্যান অরুন কান্তি চাকমা জানান, বার্ষিক উন্নয়ন কর্মসূচির অংশ হিসেবে রাঙামাটি সদর উপজেলায় বিভিন্ন ক্লাব ও সাংস্কৃতিক সংগঠনের উন্নয়নের লক্ষে এ পর্ষন্ত ২৫টি সংগঠনকে খেলাধুলা ও সংস্কৃতি সরঞ্জাম বিতরণ করা হয়েছে। এর মধ্যে তবলা ৫ জোড়া, হারমোনিয়াম ১০টি, জার্জি, ক্রিকেট সেট ৯টি, ক্যারাম ২৮টি, ফুটবল ২০টি, ভলিবল ২০টি রয়েছে।
--হিলবিডি২৪/সম্পাদনা/সিআর.

 

 

উপদেষ্টা সম্পাদক : সুনীল কান্তি দে
সম্পাদক : দিশারি চাকমা
মোহাম্মদীয়া মার্কেট
কাটা পাহাড় লেন, বনরুপা
রাঙামাটি পার্বত্য জেলা।
ইমেইল : [email protected]
সকল স্বত্ব hillbd24.com কর্তৃক সংরক্ষিত