বনরুপা বিপনী বিতান ও কাঁচা বাজারে পরিষ্কার পরিছন্নতা অভিযান

Published: 11 Jul 2015   Saturday   

বৃহত্তর বনরুপা ব্যবসায়ী কল্যাণ সমিতি’র উদ্যোগে আসন্ন ঈদুল ফিতর উপলক্ষে শনিবার বনরূপাস্থ বিপনী বিতান ও কাঁচা বাজারে পরিষ্কার পরিছন্নতা অভিযান পরিচালনা করা  হয়েছে। 

বৃহত্তর বনরূপা ব্যবসায়ী কল্যাণ সমিতির এক প্রেস বার্তায় বলা হয়, সমিতির সভাপতি মোঃ আবু সৈয়দ এর নেতৃত্বে  এসময় অন্যান্যর মধ্যে উপস্থিত ছিলেন সহ-সভাপতি মোঃ জসিম উদ্দিন, কানু দাশ গুপ্ত,ডা.গঙ্গা মানিক চাক্মা, সাধারণ সম্পাদক তাপশ দাশ, সহ-সম্পাদক মোঃ নুরুল ইসলাম চৌধুরী মিন্টু ও মোঃ খালেদ মাসুদ, সংগঠনিক সম্পাদক মোঃ কামাল হোসেন চৌধুরী ইকবাল, অর্থ সম্পাদক রনজিত কুমার ধর, দপ্তর সম্পাদক  মোঃ ইউনুস, সাহিত্য, সংস্কৃতি ও ক্রীড়া সম্পাদক মোঃ নঈম উদ্দিন চৌধুরী, তথ্য, প্রচার, যোগাযোগ ও প্রযুক্তি সম্পাদক মোঃ হালিম শেখ, কার্যকরী সদস্য মোঃ হাফেজ ওমর ফারুক, মোঃ বেলাল হোসেন,   বিকাশ ধর, মোঃ মাসুদ রানা, মোঃ ইউসুফ।

পরিষ্কার পরিছন্নতা অভিযানের সময় ক্রেতা বিক্রেতা উভয়ের জ্ঞাতার্থে সচেতনতা মূলক লিফলেট বিতরণ করা হয়। ব্যবসায়ীরা যাতে ভেজাল পণ্য বিক্রয়, জাল নোট আদান প্রদান, ওজন সঠিক পরিমাপ এবং ক্রেতা সাধারণের সাথে সৌহার্দ্যপূর্ণ আচরণ কামনার পাশাপাশি ভোক্তা অধিকার সংরক্ষণ আইন-২০০৯ এর বিষয়ে সকলকে অবহিত করা হয়। ক্রেতাগণের সুবিধার্থে উপকরণ, খুচরা মূল্য, মেয়াদ উত্তীর্ণ তারিখ, নির্ধারিত মূল্যের অধিক মূল্য প্রদান না করা, পণ্য ক্রয়ের সময় সঠিক ওজন ও পরিমাপ দেখে নেয়া ও জাল নোট প্রদান থেকে বিরত থাকার বিষয়ে ব্যবসায়ীদের প্রতি দৃষ্টি আকর্ষন করা হয়। 

--হিলবিডি২৪/সম্পাদনা/সিআর.

উপদেষ্টা সম্পাদক : সুনীল কান্তি দে
সম্পাদক : দিশারি চাকমা
মোহাম্মদীয়া মার্কেট
কাটা পাহাড় লেন, বনরুপা
রাঙামাটি পার্বত্য জেলা।
ইমেইল : info@hillbd24.com
সকল স্বত্ব hillbd24.com কর্তৃক সংরক্ষিত