বৃহত্তর বনরূপা ব্যবসায়ী কল্যাণ সমিতির নব নির্বাচিত পরিষদের শপথ গ্রহণ ও অভিষেক

Published: 13 Jun 2015   Saturday   

বৃহত্তর বনরূপা ব্যবসায়ী কল্যাণ সমিতির নব নির্বাচিত পরিষদের শপথ গ্রহণ ও অভিষেক অনুষ্ঠান শুক্রবার সম্পান্ন হয়েছে।

বনরূপাস্থ এইচবি প্লাজায় অনুষ্ঠিত অভিষেক অনুষ্ঠানে  প্রধান অতিিিছলেন   রাঙামাটি পার্বত্য জেলা পরিষদের চেয়ারম্যান বৃষ কেতু চাকমা। সমিতির সভাপতি আবু সৈয়দের সভাপতিত্বে বিশেষ অতিথি ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার নাজমুল হাসান, সদর জোন কমান্ডার লেঃ কর্নেল মালিক সাম্স উদ্দীন মুহাম্মদ মঈন, সদর উপজেলা পরিষদ চেয়ারম্যান, অরুন কান্তি চাকমা, রাঙামাটি পৌর মেয়র জনাব সাইফুল ইসলাম চৌধুরী ও বৃহত্তর বনরূপা ব্যবসায়ী কল্যাণ সমিতির সাবেক আহ্বায়ক নুরুল আজিম খান। অনুষ্ঠানে শপথ বাক্য পাঠ করান সমিতির প্রধান উপদেষ্টা ও রাঙামাটি পৌর মেয়র জনাব সাইফুল ইসলাম চৌধুরী। আলোচনা সভা শেষে অতিথিবৃন্দ ও নির্বাচন কমিশনের সকলের হাতে সম্মাননা ক্রেষ্ট তুলে দেয়া হয়।

অনুষ্ঠানে বৃহত্তর বনরূপা ব্যবসায়ী কল্যাণ সমিতির নব নির্বাচিত সভাপতি মো: আবু সৈয়দ সকলে কাছে কৃতজ্ঞতা প্রকাশ আগামীতে বনরূপা বাজারকে আধুনিক, মানসম্মত পরিষ্কার পরিছন্ন গোছানো পরিপাটি করার আশা ব্যক্ত করেন এবং সকলের সহযোগীতা কামনা করেন। অনুষ্ঠানের শেষ পর্বে স্থানীয় ও চট্টগ্রাম থেকে আগত শিল্পী গোষ্ঠীর পরিবেশনায় পরিবেশিত হয় এক মনোজ্ঞ সংগীত সন্ধ্যা।

এদিকে, কুমিল্লায় পেট্রোল বোমায় দ্বগ্ধ রাঙামাটি পার্বত্য জেলার সরকারি কলেজের গণিতের অধ্যাপক রঞ্জিত শর্মার মৃত্যুতে বৃহত্তর বনরূপা ব্যবসায়ী কল্যাণ সমিতির সভাপতি ও সাধারণ সম্পাদক  মো: আবু সৈয়দ ও তাপশ দাশ শোক প্রকাশ করেছেন। এতে সমিতির পক্ষ থেকে শোক সপ্তত্ব পরিবারের প্রতি সমবেদনা প্রকাশ করেন। এছাড়া পেট্রোল বোমায় দ্বগ্ধ অঞ্জন কুমার দে-এর আরোগ্য লাভের জন্য মসজিদ মন্দিরে বিশেষ দোয়া ও প্রার্থনার আয়োজন করা হয়।

অন্যদিকে আলিফ মার্কেটের ব্যবসায়ী সমিতির সম্মানিত সদস্য ও বৃহত্তর বনরূপা ব্যবসায়ী কল্যাণ সমিতির সম্মানিত সদস্য মো: জামাল এর অকাল মৃত্যুতে শোক প্রকাশ করা হয়। এ সময় বৃহত্তর বনরূপা ব্যবসায়ী কল্যাণ সমিতি অফিসে অধ্যাপক রঞ্জিত শর্মা ও সদস্য মো: জামাল এর অকাল মৃত্যুতে ১মিনিট নিরবতা পালন করা হয়।

--হিলবিডি২৪/সম্পাদনা/সিআর.

উপদেষ্টা সম্পাদক : সুনীল কান্তি দে
সম্পাদক : দিশারি চাকমা
মোহাম্মদীয়া মার্কেট
কাটা পাহাড় লেন, বনরুপা
রাঙামাটি পার্বত্য জেলা।
ইমেইল : info@hillbd24.com
সকল স্বত্ব hillbd24.com কর্তৃক সংরক্ষিত