অটোরিক্সা চালক সেজে রাঙামাটিতে বিআরটিএ কার্যালয়ে দুদকের অভিযান

Published: 16 Jan 2023   Monday   

সিএনজি অটোরিকশা চালক সেজে সেবা প্রার্থী হিসেবে সেবাগ্রহণের জন্য  বাংলাদেশ সড়ক পরিবহন কর্তৃপক্ষ (বিআরটিএ) রাঙামাটি কার্যালয়ে  গিয়ে অভিযান চালালো  দুদক।  সোমবার দুপুরে  গাড়ী নিবন্ধনের অনিয়ম ও বাড়তি অর্থ আদায়ের অভিযোগে এ অভিযান পরিচালনা করা হয়। 
 
জানা গেছে, বিআরটিএ এর  রাঙামাটি কার্যালয়ের বিরুদ্ধে সিএনজিচালিত অটোরিকশার নতুন নিবন্ধন প্রক্রিয়ায় অনিয়ম ও বাড়তি অর্থ নেওয়ার অভিযোগ পায় দুর্নীতি দমন কমিশন(দুদক)।  এই অভিযোগের ভিত্তিতে নিয়মিত অভিযানের অংশ হিসেবে সোমবার দুপুরের দিকে বিআরটিএ কার্যালয়ে অভিযান চালায় দুদক কর্মকর্তারা।  অভিযানে প্রথমে দুদক সদস্যরা লুঙ্গি পরে সাধারণ মানুষের মতো সেবাপ্রার্থী হিসেবে সেবাগ্রহণের জন্য কার্যালয়ে  যান। পরে দুদকের কর্মকর্তারা অভিযানে অংশ নেন। এতে অভিযানের নেতৃত্বে ছিলেন দুদক রাঙামাটি সমন্বিত কার্যালয়ের জ্যেষ্ঠ সহকারী পরিচালক আহমেদ ফরহাদ হোসেন ও সহকারী পরিচালক আকিব রায়হান।
 
তারা জানান, সুনির্দিষ্ট অভিযোগের প্রেক্ষিতে এ অভিযান পরিচালনা করেছেন। অভিযানে বিভিন্ন নথি ও সামগ্রিক বিষয়ে খোঁজ নিয়ে তারা বেশকিছু অনিয়মের ক্লু পেয়েছেন। তবে তারা অফিসিয়ালি কোনো মন্তব্য করতে চাননি।
 
--হিলবিডি২৪/সম্পাদনা/সিআর.
 
 
 

উপদেষ্টা সম্পাদক : সুনীল কান্তি দে
সম্পাদক : সত্রং চাকমা

মোহাম্মদীয়া মার্কেট, কাটা পাহাড় লেন, বনরুপা, রাঙামাটি পার্বত্য জেলা।
ইমেইল : [email protected]
সকল স্বত্ব hillbd24.com কর্তৃক সংরক্ষিত