বরকলে দরিদ্র পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ

Published: 27 Jul 2020   Monday   

স্বেচ্ছাসেবকলীগের ২৬ তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে বরকলে অসহায়,দরিদ্র  পরিবার  ও শিক্ষার্থীদের মাঝে খাদ্য সামগ্রী,শিক্ষা উপকরণ বিতরণ  করা হয়েছে।

 

সোমবার উপজেলা অাওয়ালীগের কার্যালয়ে অনুষ্ঠানে উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক ও স্বেচ্ছাসেবকলীগের সভাপতি মোঃ সাইফুল ইসলামের (মনির) সভাপতিত্বে   প্রধান অতিথি ছিলেন  সংঠনের জেলা শাখা অাওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক সন্তোষ কুমার চাকমা। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বরকল উপজেলা অাওয়ামীলীগের সহ-সভাপতি মোঃ মোতালেব মুন্সি ও সাংগঠনিক সম্পাদক মোঃ নাছির উদ্দীন (মহারাজ)।অনুষ্ঠান সঞ্চালনা করেন উপজেলা অাওয়ামী স্বেচ্ছাসেবকলীগের সাধারণ সম্পাদক ভুবন মহাজন। এসময় বরকল ইউনিয়ন অাওয়ামীলীগের সভাপতি ছিংহেন রাখাইন সহ উপজেলা অাওয়ামীলীগের নেতৃবৃন্দ,বিভিন্ন ইউনিয়ন ও  ওয়ার্ডের বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবকলীগের  সভাপতি,সাধারণ সম্পাদক ও অন্যান্য নেতাকর্মীরা উপস্থিত ছিলেন। 

 

অনুষ্ঠান শেষে ৩০টি অসহায়, দরিদ্র পরিবারকে খাদ্য সামগ্রী ও অর্ধশতাধিক শিক্ষার্থীদের মাাঝে  শিক্ষা উপকরণ বিতরণ করা হয়। খাদ্য সামগ্রী তালিকার মধ্যে রয়েছে চাল ৫কেজি, ডাল ৫০০গ্রাম, তেল ৫০০ গ্রাম,লবণ ১কেজি, সাবান ১টি, অালু ১কেজি ও পেঁয়াজ ১কেজি এবং শিক্ষা উপকরণ খাতা, কলম, জ্যামিতি বক্স রয়েছে।     

        

বরকল উপজেলা স্বেচ্ছাসেবকলীগের সভাপতি মোঃ সাইফুল ইসলাম (মনির )  জানান, কেন্দ্র নির্দেশনা মোতাবেক খাদ্য সামগ্রী ও শিক্ষা উপকরণ বিতরণ এবং বৃক্ষ রোপণ কর্মসূচী পালন করা হয়েছে।

 

বক্তারা বলেন, করোনা মহামারীর কারণে সারাবিশ্ব  এখন থমকে গেছে। সেই মহামারীর প্রভাবও পড়েছে বাংলাদেশে। তারই মধ্যে বর্তমান সরকার জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে সুক্ষ্মভাবে রাষ্ট্রীয় কার্যক্রম বাস্তবায়ন হচ্ছে এবং দেশ  উন্নয়নের দিকে এগিয়ে যাচ্ছে। পাশাপাশি ,স্বেচ্ছাসেবকলীগসহ অন্যান্য রাজনৈতিক অঙ্গসংগঠনের নেতৃবৃন্দ রাষ্ট্রীয় উন্নয়নমূলক কাজ এবং মানবিক সহায়তা প্রদানে যথেষ্ট ভূমিকা পালন করে যাচ্ছে।       

--হিলবিডি২৪/সম্পাদনা/সিআর.

উপদেষ্টা সম্পাদক : সুনীল কান্তি দে
সম্পাদক : দিশারি চাকমা
মোহাম্মদীয়া মার্কেট
কাটা পাহাড় লেন, বনরুপা
রাঙামাটি পার্বত্য জেলা।
ইমেইল : info@hillbd24.com
সকল স্বত্ব hillbd24.com কর্তৃক সংরক্ষিত