নানিয়ারচর সেনা জোনের এক মিনিটের বাজারের ভিন্নধর্মী কর্মসূচির আয়োজন

Published: 21 May 2020   Thursday   

বর্তমান করোনা পরিস্থিতিতে আসন্ন ঈদ-উল-ফিতর উপলক্ষে রাঙামাটির নানিয়ারচর সেনা জোনের উদ্যোগে বৃহস্পতিবার দুস্থ ও অসহায়দের জন্য “এক মিনিটের বাজার” নামক ভিন্নধর্মী কর্মসূচির আয়োজন করেছে।


নানিয়ারচর মডেল উচ্চ বিদ্যালয়ের মাঠে এই ব্যতিক্রমধর্মী এক মিনিটের বাজারের উদ্বোধন করেন নানিয়ারচর জোনের জোন কমান্ডার লে: কর্ণেল মো: কাইয়ুম হোসেন। এসময় উপস্থিত ছিলেন, মেজর মুনতাসির রহমান চৌধুরী ও মেজর মো: মাহাবুবুল আলম।


বাজারে বিভিন্ন দ্রব্যের পাশাপাশি প্রান্তিক কৃষকদের নিকট হতে ক্রয়কৃত সবাজিও স্থান পায়। মূলত এক মিনিটের বাজার বলা হলেও এই কর্মসূচিতে আসা ক্রেতাদেরকে সকল দ্রব্যসামগ্রী বিনামূল্যে প্রদান করা হয়।


এর আগে সেনা সদস্যদের মাধ্যমে পুরো বাজার এলাকা জীবানুমুক্ত করার পর নির্দিষ্ট দুরত্ব বজায় রেখে আলাদা ভাবে টেবিলে সকল পণ্য সামগ্রী সাজিয়ে রাখা হয়। ক্রেতারা সামাজিক দূরত্ব বজায় রেখে স্বল্পতম সময়ে প্রয়োজনীয় দ্রব্য সামগ্রী সংগ্রহ করে প্রতিটি পরিবার।


সেনাবাহিনীর পক্ষ থেকে জানানো হয়, বর্তমান করোনা পরিস্থিতিতে ধর্ম-বর্ণের ভেদাভেদ ভুলে এলাকার হতদরিদ্র ও অসহায় জনসাধারণের ঘরে কিছুটা হলেও ঈদের আনন্দ পৌছে দিতে এই উদ্যোগ।
--হিলবিডি২৪/সম্পাদনা/সিআর.

উপদেষ্টা সম্পাদক : সুনীল কান্তি দে
সম্পাদক : দিশারি চাকমা
মোহাম্মদীয়া মার্কেট
কাটা পাহাড় লেন, বনরুপা
রাঙামাটি পার্বত্য জেলা।
ইমেইল : info@hillbd24.com
সকল স্বত্ব hillbd24.com কর্তৃক সংরক্ষিত