বিলাইছড়ি আ`লীগ নেতার মহানুভবতায় ঈদ উপহার পেলেন ১০৫ পরিবার

Published: 20 May 2020   Wednesday   

সারা বিশ্ব এখন করোনায় প্রদূর্ভাবে বিপর্যস্ত।  বাংলাদেশের তার বাইরে নয়। দেশের পরিস্থিতিও ক্রমশই  খারাপের দিকে যাচ্ছে। এমনই এক পরিস্থিতিতে  গরীব ও মেহনতি পরিবার রয়েছেন যাদের প্রতিদিনের খাবার সংগ্রহের জন্য প্রতিনিয়ত সংগ্রাম করতে হয়। কিন্তু লক ডাউনের  কারণে তাদের আয়-রোজগারের পথ বর্তমানে বন্ধ। তাই এই অবস্থায় তারা ঈদও পালন করতে পারবেন না।  এমনই এক মানবদরদী ব্যক্তি সেইসব খেতে-খাওয়া  মানুষের পাশে দাঁড়িয়েছেন। তিনি হলেন  রাঙামাটি  বিলাইছড়ি উপজেলা আওয়ামীলীগ এর সাধারণ সম্পাদক এসএম শাহীদুল ইসলাম।

 

 ২০ মে (বুধবার) তার নিজ অর্থে বিলাইছড়ি উপজেলার ১০৫ পরিবার ঈদ উপহার দিলেন। এ সময় তার পক্ষে সাধারণ জনগণের হাতে ঈদ উপহার সামগ্রী তুলে দেন উপজেলা নির্বাহী কর্মকর্তা পারভেজ চৌধুরী ও ওসি পারভেজ আলী। এসময় আরও উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামীলীগ এর যুগ্ম সম্পাদক শুভাশীষ কর্মকার,   অর্থ সম্পাদক মোঃ ইসমাইল  ও উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক মোঃ ইসহাক। উপহার সামগ্রীর মধ্যে রয়েছে প্রতি পরিবারের জন্য লুঙ্গি, শাড়ি, চাল ৫ কেজি, সেমাই ও চিনি।

 

বিলাইছড়ি উপজেলা আওয়ামীলীগ এর সাধারণ সম্পাদক এসএম শাহীদুল ইসলাম মুঠোফোনে জানান, প্রধানমন্ত্রী শেখ হাসিনা এবং সড়ক পরিবহন ও সেতু মন্ত্রী ওবায়দুল কাদের কিছু দিন আগে নেতাকর্মীদের নির্দেশ দিয়েছেন যে ঈদের সময় অযথা টাকা খরচ না করে সেই টাকা দিয়ে সাধারণ জনগণের পাশে দাঁড়ানোর জন্য।

 

তিনি আরো জানান, তাই  তিনিও পরিবারের সাথে আলোচনা করে ঈদ উদযাপনের সেই টাকা নিয়ে উপজেলার কিছু পরিবারকে ঈদ উপহার সামগ্রী দেওয়ার সিদ্ধান্ত নেন। যদিও  তিনি উপহারগুলো নিজ হাতে দিতে পারলেন না। তাই তিনি তার ঈদ উপহার সামগ্রীগুলো জনগণের হাতে তুলে দেওয়ার জন্য ইউএনও ও ওসি’র  উপস্থিত নেতাকর্মীদের সকলকে ধন্যবাদ জানান। তিনি তার পরিবারের জন্য দোয়াও কামনা করেন।

--হিলবিডি২৪/সম্পাদনা/সিআর.

উপদেষ্টা সম্পাদক : সুনীল কান্তি দে
সম্পাদক : দিশারি চাকমা
মোহাম্মদীয়া মার্কেট
কাটা পাহাড় লেন, বনরুপা
রাঙামাটি পার্বত্য জেলা।
ইমেইল : info@hillbd24.com
সকল স্বত্ব hillbd24.com কর্তৃক সংরক্ষিত