লংগদুতে অসহায় ৫২ পরিবারের পাশে পার্বত্য ভিক্ষু সংঘ

Published: 18 May 2020   Monday   

দেশে করোনা ভাইরাস ব্যাপকভাবে সংক্রমনের কারনে সৃষ্ট অচলাবস্থায় দুর্গম এলাকার মানুষ অসহায় হয়ে পড়েছে। এ পরিস্থিতিতে তাদের সহায় হয়ে দাড়িয়েছেন পার্বত্য ভিক্ষু সংঘ ।

 

সোমবার সকালে পার্বত্য ভিক্ষু সংঘ বাংলাদেশ,লংগদু উপজেলা শাখার উদ্যেগে দুর্গম সোনাই এলাকায় ৫২ টি হতদরিদ্র পরিবারের মাঝে এ ত্রাণ বিতরণ করা হয় । ৫২ টি পরিবারের মাঝে প্রত্যক পরিবারের জন্য তিনি ১০ কেজি চাউল,১ কেজি লবণ, পেঁয়াজ ১ কেজি,আধা কেজি নাপ্পি, ১ কেজি আলু, ৫০০ গ্রাম সয়াবিন তেল, লাইফবয় সাবান ১ টি  এবং বাংলা সাবান ১ টি বিতরণ করা  হয়।

 

ত্রাণ বিতরণের সময় প্রদান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ভদন্ত জ্ঞান রত্ন স্থবির, অর্থ সচিব, পার্বত্য ভিক্ষু সংঘ বাংলাদেশ এবং সুগত লংকার থেরো, সভাপতি পার্বত্য ভিক্ষু সংঘ বাংলাদেশ, লংগদু উপজেলা শাখা।

 

পার্বত্য ভিক্ষু সংঘ বাংলাদেশ,লংগদু উপজেলা শাখার সভাপতি সুগত লংকার থেরো বলেন, বিদেশ থেকে বিভিন্ন শুভাকাঙক্ষীদের প্রেরিত টাকা দিয়ে লংগদু উপজেলার সোনাই গ্রামের অসহায় পরিবারের মাঝে আজ এ ত্রাণ বিতরণ করা হয়েছে। তিনি বলেন, এ করোনা সময়ে দুর্গম এলাকা থেকে খবর আছে অনেক অসহায় পরিবার না খেয়ে আছে । পরে তিনি  গ্রামবাসীদের মাধ্যমে খবর পেয়ে একটা সমন্বয় টিম করে এ ত্রাণ বিতরণ করতে যান। তিনি আরও বলেন,  যতদিন করোনার প্রাভাব থাকবে তাদের এ সহযোগিতা অব্যহত থাকবে।

 

এর আগে সুগত লংকার থেরো উপজেলার দুর্গম রাঙাপানিছড়া এলাকায় ২৫ টি পরিবারের মাঝে ত্রাণ বিতরণ করেন। এছাড়া লংগদু উপজেলায় যারা অসহায় গরীব আছেন তাদেরকেও নিয়মিত সাহায্য সহযোগীতা করে যাচ্ছেন বলে জানান তিনি।

--হিলবিডি২৪/সম্পাদনা/সিআর.

উপদেষ্টা সম্পাদক : সুনীল কান্তি দে
সম্পাদক : দিশারি চাকমা
মোহাম্মদীয়া মার্কেট
কাটা পাহাড় লেন, বনরুপা
রাঙামাটি পার্বত্য জেলা।
ইমেইল : info@hillbd24.com
সকল স্বত্ব hillbd24.com কর্তৃক সংরক্ষিত