• Hillbd newsletter page
  • Hillbd rss page
  • Hillbd twitter page
  • Hillbd facebook page
সর্বশেষ
পাহাড়ে পানির উৎস সংরক্ষণের উদ্যোগ                    যুগান্তর রাঙামাটি প্রতিনিধির মায়ের পুণ্যকর্ম সম্পন্ন                    সাবেক উপজেলা চেয়ারম্যানসহ পানছড়িতে ডেঙ্গু জ্বরে আক্রান্ত তিন                    খালেদা জিয়ার নিঃশর্ত মুক্তির দাবীতে রাঙামাটিতে জেলা যুবদলের মানববন্ধন                    বর্তমান সরকারই দেশের ও শিক্ষার উন্নয়নে কাজ করেছে-দীপংকর তালুকদার এমপি                    রাঙামাটিতে বিভিন্ন ক্লাবে অভিযান চালিয়ে ১২ জনকে জরিমানা                    সন্ত্রাস ও চাঁদাবাজ মুক্ত কাপ্তাই গড়া হবে-লেঃ কর্নেল তৌহিদ উজ্জামান                    পার্বত্য এলাকায় মোনঘর প্রতিষ্ঠানটি একটি বাতিঘর-দীপংকর তালুকদার এমপি                    সুভাষ চাকমা সভাপতি, পিন্টু চাকমা সাধারণ সম্পাদক ও ক্লিন চাকমা সাংগঠনিক সম্পাদক নির্বাচিত                    চন্দ্রঘোনায় শিক্ষক-শিক্ষিকাদের নিয়ে আরএইচস্টেপের সমন্বয় সভা অনুষ্ঠিত                    পানছড়িতে পৌনে নয় কোটি টাকার প্রকল্প নেওয়া হয়েছে--বাসন্তী চাকমা এমপি                    রাঙামাটিতে পার্বত্য চট্টগ্রাম এলাকায় পানীয় জলের উৎস উন্নয়নের লক্ষ্যে জেলা পর্যায়ে এ্যাডভোকেসী সভা                    পার্বত্যাঞ্চলের প্রান্তিক জনগোষ্ঠীদের মৌলিক অধিকার নিশ্চিত করতে সরকার কাজ করে যাচ্ছে                    রাঙামাটি প্রাণীসম্পদ দপ্তরে জেলা পরিষদের অর্থায়নে ভেটেরিনারি ঔষুধ বিতরণ                    রাঙামাটি পৌরসভার ভারপ্রাপ্ত মেয়রের দায়িত্ব পেলেন জামাল উদ্দিন                    পানছড়িতে ইপসা ‘শো’ প্রকল্পের পুরস্কার বিতরণ ও সম্মাননা প্রদান                    বাঘাইছড়িতে দুর্বৃত্তদের গুলিতে এমএন লারমা গ্রুপের জনসংহতি সমিতির দুই কর্মী নিহত                    রাঙামাটিতে অ্যাকটিভ মাদার্স ফোরাম এর ভূমিকা ও করণীয় শীর্ষক কর্মশালা                    রাঙামাটিতে ৫৮ শতক জমির মালিকানা নিয়ে দুই দেওয়ানের পাল্টাপাল্টি সংবাদ সম্মেলন                    রাঙামাটিতে ধুমপান করার দায়ে ৬ব্যক্তিকে জরিমানা                    রুমা থেকে ৬ গ্রামবাসীকে অপহরণ করেছে দুর্বৃত্তরা                    
 

বিলাইছড়িতে ওপেন হাউস ডে অনুষ্ঠিত

বিলাইছড়ি প্রতিনিধি : হিলবিডি টোয়েন্টিফোর ডটকম
Published: 23 Aug 2019   Friday

বিলাইছড়ি থানার কমিউনিটি পুলিশিং ফোরাম এর আয়োজনে  ওপেন হাউস ডে অনুষ্টিত হয়েছে।

 

বৃহস্পতিবার বিলাইছড়ি  থানা প্র্াঙ্গনে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কাপ্তাই ও বিলাইছড়ি সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার জোনায়েত কাউসার।  বিলাইছড়ি থানার অফিসার ইনচার্জ পারভেজ আলীর সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদের চেয়ারম্যান বীরোত্তম তঞ্চঙ্গ্যা, ভাইস চেয়াম্যানদ্বয় রবিন তঞ্চগ্যা ও উৎপলা চাকমা, উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক এসএম  শহিদুল ইসলাম এবং উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ নীতিশ চাকমা। এবং অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন ধর্মীয় গুরু, সাধারন জনগন, শিক্ষক, ব্যবসায়ী, জন প্রতিনিধি, রাজনৈতিক ব্যক্তিবর্গ ও সাংবাদিকরা। শিক্ষিকা সুমী চক্রবর্তীর সঞ্চালনায়  আরও বক্তব্য রাখেন বিলাইছড়ি সরকারি উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক নুরুল ইসলাম, ২নং কেংড়াছড়ি ইউপি চেয়ারম্যান  অমরজীব চাকমা, বৌদ্বভিক্ষু আর্য্যলঙ্কার মহাথের ও  দেবতিষ্য ভিক্ষু, আ’লীগ নেতা সাথোয়াই মার্মা, প্রহর কান্তি চাকমা, শুভাশীষ কর, অমর কুমার তঞ্চঙ্গ্যা, বাজার পরিচালনা কমিটির সেক্রেটারী প্রদীপ দাশ ও সাংবাদিক পুষ্প মোহন চাকমা প্রমূখ।

 

সভায় বক্তারা বর্তমান বিলাইছড়ি থানার অফিসার ইনচার্জ এর প্রশংসার করে বলেন, সম্প্রতি তার নেতৃত্বে টানা বৃষ্টিতে পাহাড় ধসের আশংকার সময় ভুক্তভোগীদের আশ্রয়স্থলে নেয়া ও সচেতন করা, ছেলে ধরা ও ডেঙ্গু  নিয়ন্ত্রণে সচেতনতা সভা করাসহ  বাজার এলাকায় পরিচ্ছন্নতা অভিযান কার্যক্রম পরিচালিত হয়েছে। এবং তিনি যেকোন সময়ে জণগণের পাশে থাকেন । বিলাইছড়ি উপজেলা একটি শান্তিপূর্ণ উপজেলা । তাই এখানে সবাই শান্তি চাই। এছাড়া বক্তারা অতীতের পুলিশের কিছু সমস্যার কথাও তুলে ধরেন।

 

প্রধান অতিথির বক্তব্যে অতিরিক্ত পুলিশ সুপার জোনায়েত কাউসার বলেন, উন্নয়নের সুফল তৃণমূল পর্যায়ে পৌছে দিতে নিরাপত্তার প্রয়োজন। আমাদের এ বিষয়ে ঐক্যমত হওয়া দরকার । এবং দলমত নির্বিশেষে একযোগে কাজ করলে দেশের উন্নয়ন সম্ভব।

--হিলবিডি২৪/সম্পাদনা/সিআর.

 

এই বিভাগের সর্বশেষ
আর্কাইভ