• Hillbd newsletter page
  • Hillbd rss page
  • Hillbd twitter page
  • Hillbd facebook page
সর্বশেষ
রাজস্থলীতে অপহরনের পর হেডম্যান দ্বীপময় তালুকদারকে হত্যা করেছে সন্ত্রাসীরা                    রাজস্থলীর হেডম্যান দ্বীপময় তালুকদারকে অপহরণ করেছে সন্ত্রাসীরা                    পানছড়ি’র জনকল্যাণ বৌদ্ধ বিহারে কঠিন চীবর দান অনুষ্টিত                    অসাম্প্রদায়িক ও গণতান্ত্রিক রাজনীতি আওয়ামীলীগের মূলনীতি-সন্তোষ কুমার চাকমা                    জাতীয় পর্যায়ে কাবাডিতে চ্যাম্পিয়ন রাঙামাটির নারী কাবাডি দলের খেলোয়াড়দের সংবর্ধনা                    বরকলে তিন সফল খামারিকে সম্মাননা প্রদান                    বরকলে খামারি প্রশিক্ষণার্থীদের সমাপনী সভা অনুষ্ঠিত                    বিলাইছড়িতে তিনদিন ব্যাপী প্রশিক্ষণ উদ্বোধন                    জাতীয় স্যানিটেশন মাস ও বিশ্ব হাত ধোয়া দিবস উপলক্ষে রাঙামাটিতে র‌্যালি ও আলোচনা সভা                    পানছড়ি’র মুনিপুর বনবিহারে কঠিন চীবর দান অনুষ্ঠিত                    বরকলে তিন ইউনিয়ন পরিষদের উদ্যোগে স্কুল ড্রেস ও শিক্ষা উপকরণ বিতরন                    বরকলে বৈজ্ঞানিক পদ্ধতিতে গবাদিপ্রাণি হৃষ্টপুষ্টকরণ                    লামায় জবাই করে গৃহবধূকে হত্যা                    জুরাছড়িতে ঐতিহ্যবাহী নৌকা বাইচ প্রতিযোগীতা অনুষ্ঠিত                    রাঙামাটি পার্বত্য জেলা পরিষদের মাসিক সভা অনুষ্ঠিত                    বরকলে অাইন শৃঙ্খলা কমিটির উদ্যোগে মাসিক সভা                    বরকলে প্রগতি যুবক যুবতী কল্যাণ সমিতির প্রশিক্ষণার্থীদের সমাপনী সভা অনুষ্ঠিত                    রাঙামাটির মৈত্রী বিহারে বিহারে কঠিন চীবর দানোৎসব অনুষ্ঠিত                    রাঙামাটি বি এম ইন্সটিটিউটের নবীনবরণ অনুষ্ঠিত                    পাহাড়ে বাছাই করে আওয়ামীলীগের নেতাকর্মীদের হত্যা করছে সন্ত্রাসীরা                    সভাপতি আজমীর, সম্পাদক বাদল পুনঃ নির্বাচিত                    
 

রাঙামাটিতে চোরাই সেগুন কাঠ জব্দ

স্টাফ রিপোর্টার : হিলবিডি টোয়েন্টিফোর ডটকম
Published: 16 Jul 2019   Tuesday

রাঙামাটিতে ১৯২ ঘনফুট সেগুন ও গামারি গোল কাঁঠ উদ্ধার করা হয়েছে। যার বাজার আনুমানিক মূল্য ১লক্ষ ১৫হাজার ২শ’টাকা। সোমবার রাতে গোপন সংবাদের ভিত্তিতে পার্বত্য চট্টগ্রাম দক্ষিণ এসব সেগুন কাঠ জব্দ করে।


জানা গেছে, সোমবার রাতে গোপন সংবাদের ভিত্তিতে যৌথবাহিনী ও ফরেষ্ট বিভাগের লোকজন অভিযান চালিয়ে এসব চোরাই কাঠ জব্দ করে। পরে জব্দ করা এসব কাঠ দক্ষিণ বন বিভাগের সদর রেঞ্জার মো.মোশারফ হোসেনের নেতৃত্বে বন বিভাগের কার্যালয়ে নিয়ে যাওয়া হয়।


সূত্র আরো জানায়, ভভিযানকালে কাউকে আটক করা সম্ভব হয়নি। এ ব্যাপারে বন বিভাগের আইনে একটি ইউডি মামলা দায়ের করাহয়েছে। পরে আইন মোতাবেক নিলামের মাধ্যমে এসব কাঠের টাকা সরকারি কোষাগারে জমা হবে।
--হিলবিডি২৪/সম্পাদনা/সিআর.

আর্কাইভ