• Hillbd newsletter page
  • Hillbd rss page
  • Hillbd twitter page
  • Hillbd facebook page
সর্বশেষ
রাঙামাটিতে ১০দিনব্যাপী সৃজনশীল চলচ্চিত্র নির্মাণ প্রশিক্ষণ কর্মশালা সমাপ্ত                    লক্ষ্মীছড়ি থেকে দশ দিন ধরে এক কিশোরী নিখোঁজ                    হিল ফ্লাওয়ারের উদ্যোগে জলবায়ু পরিবর্তন অভিযোজনে জনগোষ্ঠীর সক্ষমতা বৃদ্ধির লক্ষে অধিপরামর্শ সভা                    রাঙামাটিতে জেলা পরিষদের উদ্যোগে ইফতার মাহফিল                    দীঘিনালায় পছন্দের ডায়াগনস্টিক ল্যাবে এক্সরে না করায় চিকিৎসা না দেয়ার অভিযোগ                    সুপারভাইজারকে কর্মকর্তার দায়িত্ব দিয়ে চলছে বরকলের সমাজ সেবা অফিস                    বরকলে তথ্য সেবার উদ্যোগে উঠান বৈঠক                    কাপ্তাই হ্রদের পানি শুকিয়ে যাওয়ায় ব্যবসা- বানিজ্যে স্থবিরতা, সরকার হারাচ্ছে রাজস্ব                    জনপ্রতিনিধিদের সাথে নানিয়ারচর জোন অধিনায়কের মতবিনিময়                    ঔপনিবেশিক কায়দায় পার্বত্য চট্টগ্রামকে পরিচালিত করা হচ্ছে-উষাতন তালুকদার                    রাজস্থলীতে যুবলীগ নেতাকে গুলি করে হত্যা                    বান্দরবানে ওয়ার্ড আওয়ামীলীগ নেতাকে গুলি করে হত্যা                    মাতৃভাষার উপর সঠিক শিক্ষা প্রদানে শিক্ষা কর্মকর্তাকে মনিটরিং এর নির্দেশ                    খাগড়াছড়িতে বজ্রপাতে মা ছেলের মৃত্যু                    রাঙামাটিতে গাউছিয়া কমিটির ইফতার মাহফিল                    রাঙামাটিতে বুদ্ধ পূর্নিমা উদযাপিত,ব্যাপক নিরাপত্তা জোরদার                    কাপ্তাইয়ে সড়ক দূর্ঘটনায় কলেজ ছাত্রের মর্মান্তিক মৃত্যু                    ২৩ ঘন্টার পর পানিতে তলিয়ে যাওয়া উত্তম কুমার দেওয়ানের লাশ উদ্ধার                    কাপ্তাই হ্রদকে দূষণমুক্ত ও অবৈধ দখলদার কবল থেকে রক্ষায় প্রয়োজনীয় পদক্ষেপের নির্দেশ                    বান্দরবানে পরিত্যক্ত রকেট লাঞ্চার বিস্ফোরণে ২ সেনা সদস্য নিহত, আহত ১০                    খাগড়াছড়িতে শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন দিবস পালিত                    
 

চন্দ্রঘোনায় বালু ব্যবসা নিয়ে গুলিবিদ্ধ যুবক

কাপ্তাই প্রতিনিধি : হিলবিডি টোয়েন্টিফোর ডটকম
Published: 08 Oct 2018   Monday

কাপ্তাইয়ের চন্দ্রঘোনা থানাধীন রাইখালী ইউনিয়নের ডংনালায় বালু ব্যবসাকে কেন্দ্র করে প্রতিপক্ষের হামলায় গুলিবিদ্ধ হয়েছে এক যুবক।

 

গুরুতর আহত মোঃ কাউসার (২২) পিতা-মোঃ হেলালকে (গ্রাম- মুলিক্কামারা পাড়া,ডংনালা,রাইখালী) উদ্ধার করে চট্টগ্রাম মেডিকেল হাসপাতালে ভর্তি করা হয়েছে। তার অবস্থা আশংকাজনক বলে জানা গেছে। ঘটনাটি ঘটেছে রোববার রাতে স্থানীয় সুইচা প্রু মারমার রাবার বাগান এলাকায়।

 

স্থানীয় সূত্রে জানা গেছে,ওই এলাকার বালুর ব্যাবসা নিয়ে বিবাদমান নামার পাড়া ও  মুলিক্কামারা পাড়ার দু`গ্রুপের মধ্যে দীর্ঘদিন ধরে দ্বন্দ্ব চলছে। ঘটনারদিন  রাত প্রায় নয়টার সময় প্রতিপক্ষের দু`উপজাতী যুবক মুলিক্কামারা পাড়ার ব্যবসায়ী মোঃ কাউসারকে তার ঘর থেকে হাতি তাড়ানোর  কথা বলে ডেকে নিয়ে যায়।

 

দীর্ঘক্ষণেও কাউসার ঘরে ফিরে না আসায় আত্মীয়-স্বজন খোঁজাখুজি করতে থাকে। একপর্যায় রাবার বাগানের ভিতর থেকে গোঙ্গানির শব্দ শুনে গুলিবিদ্ধ মারাত্বক আহত অবস্থায় তাকে উদ্ধার করা হয়। তার শরীরে একাধিক গুলি লাগার চিহ্ন রয়েছে বলে জানা গেছে। রাতেই আশংকাজনক অবস্থায় তাকে চট্টগ্রাম মেডিকেলে ভর্তি করা হয়েছে। 

 

 

এব্যাপারে যোগাযোগ করা হলে চন্দ্রঘোনা থানার ওসি মাহমুদুল হাই গুলিবিদ্ধের ঘটনার সত্যতা স্বীকার করে বলেন,মূলত কি নিয়ে এঘটনা ঘটেছে তা পুরোপুরি নিশ্চিত হতে পারিনি। ঘটনার সাথে জড়িতরা উভয়ে বন্ধু বলেজানা গেছে। তারা মাঝে মধ্যে রাতের বেলা বন্যহাতি নামলে বন্দুক দিয়ে ফাঁকা গুলি করে হাতি তাড়ায় বলে স্থানীয়দের কাছ থেকে শুনেছেন। কিন্তু গুলিবিদ্ধ কাউসারের চাচাত ভাই জাহাঙ্গীর ও তার পরিবারের দাবী, সন্ত্রাসীরা বাসা থেকে ডেকে নিয়ে তাকে হত্যার উদ্দেশ্যে গুলি করে। তদন্তের পর পুরো বিষয় নিশ্চিত হওয়া যাবে বলে তিনি জানান।

--হিলবিডি২৪/সম্পাদনা/সিআর.

আর্কাইভ