• Hillbd newsletter page
  • Hillbd rss page
  • Hillbd twitter page
  • Hillbd facebook page
সর্বশেষ
জাতিসংঘের আন্তর্জাতিক অভিবাসন সংস্থার কর্মকর্তাদের সাথে পরিষদ চেয়ারম্যানের সৌজন্য সাক্ষাত                    বিলাইছড়িতে বিজয় দিবস উপলক্ষে বিভিন্ন ইভেন্ট প্রতিযোগীতা অনুষ্ঠিত                    কাপ্তাইয়ের চন্দ্রঘোনায় আ`লীগ নির্বাচনী দলীয় অফিস উদ্বোধন                    কাপ্তাইয়ে ভোটার ৪৩৮৫৪, কেন্দ্র সংখ্যা ১৮                    আওয়ামীলীগ প্রার্থীর পক্ষে নানাভাবে নির্বাচন আচরণবিধি লঙ্ঘনের অভিযোগ উষাতন তালুকদারের                    সুষ্ঠু, অবাধ ও শান্তিপূর্ণ নির্বাচনে প্রতিটি কেন্দ্রে নিজেদের কর্মীবাহিনী দিয়ে পাহারা বসানো হবে-দীপংকর তালুকদার                    রাঙামাটি বিভিন্ন এলাকায় নির্বচনী প্রচারনায় হুমকি দেওয়া হচ্ছে-মনি স্বপন দেওয়ান                    পার্বত্য অঞ্চলের কৃষি ও খাদ্য নিরাপত্তা প্রকল্পের পরিদর্শন পার্বত্য সচিবের                    দীপংকর তালুকদার লংগদু উপজেলায় গণসংযোগ ও সমাবেশে ব্যস্ত সময় কাটাচ্ছেন                    রাঙামাটিতে সাংবাদিক মোস্তফা কামাল আর নেই                    পার্বত্য চট্টগ্রাম স্থায়ী সমাধান পেতে সিংহ মার্কায় ভোট চাইলেন উষাতন তালুকদার এমপি                    পার্বত্যচুক্তি বাস্তবায়নের লক্ষে নৌকাকে জয়যুক্ত করার প্রত্যয়                    সিআইপিডি’র উদ্যোগে রাঙামাটিতে প্রবীণদের শীতবস্ত্র বিতরণ                    রাঙামাটি আসবাবপত্র সমিতিতে ১৪ মাসের মাথায় আহবায়ক কমিটি গঠন                    বিলাইছড়িতে শহীদ বুদ্ধিজীবী দিবসে স্মৃতিচারণ ও আলোচনা সভা                    বুদ্ধিজীবি দিবসে কাপ্তাই কেন্দ্রীয় শহীদ মিনারে শ্রদ্ধাজ্ঞাপন                    রাইখালীতে আওয়ামীলীগের দলীয় নির্বাচনী কার্যালয় উদ্বোধন                    খাগড়াছড়িতে শিশুতোষ দ্বি-ভাষিক বই বিষয়ক স্থানীয় পর্যায়ে অধিপরামর্শ সভা                    রাঙামাটিতে ব্লাষ্টের উদ্যোগে এনজিও প্রতিনিধিদের সাথে নেটওয়ার্কিং সভা                    রাঙামাটি আসনের স্বতন্ত্র প্রার্থী ঊষাতন তালুকদার কাপ্তাই থেকে নির্বাচনী প্রচারণা শুরু                    লংগদুতে আওয়ামীলীগ প্রার্থী দীপংকর তালুকদারের প্রচারনা                    
 

নির্যাতন ও হত্যার চেষ্টার অভিযোগে
স্বামীর বিরুদ্ধে থানায় মামলা করলেন লামা উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান

এস.কে খগেশপ্রতি চন্দ্র খোকন, লামা, : হিলবিডি টোয়েন্টিফোর ডটকম
Published: 23 Sep 2018   Sunday

বান্দরবানের লামা উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যানকে শারীরিক নির্যাতনসহ হত্যা চেষ্টার অভিযোগে স্বামী মোঃ রাসেদুল ইসলাম ত্রিপুরার(৪৮) বিরুদ্ধে লামা থানায় মামলা রুজু করা হয়য়ছে। গেল ১৯ সেপ্টেম্বর ভাইস চেয়ারম্যান সারাবান তহুরা বাদী হয়ে  স্বামী মোঃ রাসেদুল ইসলাম ত্রিপুরার বিরোদ্ধে এ মামলা দায়ের করেন।

 

মামলার এজাহার সূত্রে জানা যায় , লামা উপজেলা পরিষদের কার্যক্রমসহ এলাকার বিচার শালিশ শেষ করে বাড়ি ফিরতে দেরি হলে প্রতিনিয়ত অশ্লীল ভাষায় গালমন্দ করে মারধর করতো। নিজেদের দুই মেয়ের কথা চিন্তা করে গেল  দুই বছর ধরে সহ্য করে আসছিলেন। গেল ১৭ সেপ্টেম্বর বাড়ীতে ফিরতে সন্ধ্যা হলে রাত সাড়ে ১০টার দিকে ভাইস চেয়ারম্যান সারাবান তহুরাকে মারধর করে চেয়ারের খুটি দিয়ে মাথায় আঘাত করে ছুরি দিয়ে হত্যার চেষ্টা করেন তার স্বামী মোঃ রাসেদুল ইসলাম ত্রিপুরা।

 

এ বিষয়ে লামা উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান সারাবান তহুরা`র স্বামী মোঃ রাসেদুল ইসলাম ত্রিপুরা`র সাথে মুঠোফোনে যোগাযোগ করা হলে তিনি জানান, তার স্ত্রীর কিছু  দৃশ্যমান বা অদৃশ্যমান বিষয় নিয়ে সংসারে অশান্তি লেগেই আসছিল। তাই গেল ১৭ সেপ্টেম্বর রাত সাড়ে দশটার সময় আমার স্ত্রী শারাবান তহুরাকে মারধর করি। তবে তার বিরুদ্ধে অনিত হত্যার চেষ্টার অভিযোগ সত্য নয় বলে তিনি দাবী করেন।

 

লামা উপজেলা পরিষদ ভাইস চেয়ারম্যান সারাবান তহুরা জানান, তার স্বামী তাকে সন্দেহ করে প্রতিনিয়ত শারীরিক ও মানসিক নির্যাতন করে আসছিল। গেল ১৭ সেপ্টেম্বর পরিকল্পিত ভাবে তাকে হত্যার চেষ্টা করায় তিনি লামা থানায় একটি মামলা দায়ের করেছেন।

 

লামা থানার অফিসার ইনচার্জ অপ্পেলা রাজু নাহা জানান, লামা হাসপাতাল থেকে চিকিৎসা শেষে লামা উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান সারাবান তহুরা মারধর ও হত্যা চেষ্টার অভিযোগ এনে তার স্বামীর বিরুদ্ধে গেল ১৯ সেপ্টেম্বর মামলা দায়ের করেছেন।

--হিলবিডি২৪/সম্পাদনা/সিআর.

 

আর্কাইভ