• Hillbd newsletter page
  • Hillbd rss page
  • Hillbd twitter page
  • Hillbd facebook page
সর্বশেষ
বরকলের ১৮টি বৌদ্ধ বিহারে কঠিন চীবর দান উদযাপনে জেলা পরিষদের আর্থিক সহায়তা প্রদান                    রাঙামাটির দুর্গম বসন্ত পাংখোয়া পাড়ায় সদর উপজেলা পরিষদ চেয়ারম্যাদের পরিদর্শন                    রাঙামাটি সরকারি কলেজের ভাইস-প্রিন্সিপালকে এসএসসি‌`র ৮৯ ব্যাচের বিদায় সংবর্ধনা                    রাঙামাটি রাজবন বিহারে আগামী ১৫ ও ১৬ নভেম্বর কঠিন চীবর দানোৎসব                    রাঙামাটিতে জেলা বিএনপির কালো পতাকা মিছিল-সমাবেশ                    চন্দ্রঘোনায় প্রাক্তন ছাত্রলীগের রেজিষ্ট্রেশন কার্যক্রমের উদ্বোধন                    মহালছড়িতে ব্রীজ ভেঙ্গে ১ মাস অতিবাহিত হলেও নির্মাণের উদ্যেগ নেই                    রাঙামাটিতে শেখ রাসেল স্মৃতি নৌকা বাইচ প্রতিযোগিতা অনুষ্ঠিত                    উষাতন তালুকদার এমপির রাঙামাটি শহরের বিভিন্ন পূজামন্ডপ পরিদর্শন                    রাঙামাটি পার্বত্য জেলা পরিষদ চেয়ারম্যানের রাঙামাটি শহরের বিভিন্ন পুজামন্ডপ পরিদর্শন                    নানিয়ারচরে দুর্বৃত্তদের গুলিতে গণতান্ত্রিক ইউপিডিএফের এক কর্মী নিহত                    জুরাছড়িতে ঐতিহ্যবাহী নৌকাবাইচের আয়োজন                    মহালছড়িতে পূজামন্ডপ পরিদর্শন ও স্বাস্থ্যসেবা ক্যাম্প উদ্বোধন                    বরকলে ১৩টি গ্রামে নতুন বিদ্যুৎ লাইন সংযোগের জন্য দাবী                    রাঙামাটিতে পার্বত্য চট্টগ্রাম উন্নয়ন বোর্ড প্রথম বিভাগ ফুটবল লীগের উদ্বোধন                    রাঙামাটিতে বিভিন্ন পূজামন্ডপে পার্বত্য জেলা পরিষদ চেয়ারম্যানের পরিদর্শন                    সরকার সাফল্য নিয়ে চিত্র প্রদর্শন ও আলোচনা সভা রাজস্থলীতে                    আলীকদমে গরু ব্যবসায়ীর নিহতের ঘটনায় গ্রেপ্তার ৬                    মহিলাদের আত্মনির্ভরশীল হিসেবে গড়ে তুলতে চন্দ্রঘোনা ইউপি চেয়ারম্যানের ব্যতিক্রমী উদ্যোগ                    রাঙামাটিতে জেএসএসের চিকিৎসা বিভাগের ২ সদস্যকে চাদা রশিদসহ আটক                    বাঘাইছড়িতে সৌখিন ফুটবল ফাইনাল খেলা অনুষ্ঠিত                    
 

নির্যাতন ও হত্যার চেষ্টার অভিযোগে
স্বামীর বিরুদ্ধে থানায় মামলা করলেন লামা উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান

এস.কে খগেশপ্রতি চন্দ্র খোকন, লামা, : হিলবিডি টোয়েন্টিফোর ডটকম
Published: 23 Sep 2018   Sunday

বান্দরবানের লামা উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যানকে শারীরিক নির্যাতনসহ হত্যা চেষ্টার অভিযোগে স্বামী মোঃ রাসেদুল ইসলাম ত্রিপুরার(৪৮) বিরুদ্ধে লামা থানায় মামলা রুজু করা হয়য়ছে। গেল ১৯ সেপ্টেম্বর ভাইস চেয়ারম্যান সারাবান তহুরা বাদী হয়ে  স্বামী মোঃ রাসেদুল ইসলাম ত্রিপুরার বিরোদ্ধে এ মামলা দায়ের করেন।

 

মামলার এজাহার সূত্রে জানা যায় , লামা উপজেলা পরিষদের কার্যক্রমসহ এলাকার বিচার শালিশ শেষ করে বাড়ি ফিরতে দেরি হলে প্রতিনিয়ত অশ্লীল ভাষায় গালমন্দ করে মারধর করতো। নিজেদের দুই মেয়ের কথা চিন্তা করে গেল  দুই বছর ধরে সহ্য করে আসছিলেন। গেল ১৭ সেপ্টেম্বর বাড়ীতে ফিরতে সন্ধ্যা হলে রাত সাড়ে ১০টার দিকে ভাইস চেয়ারম্যান সারাবান তহুরাকে মারধর করে চেয়ারের খুটি দিয়ে মাথায় আঘাত করে ছুরি দিয়ে হত্যার চেষ্টা করেন তার স্বামী মোঃ রাসেদুল ইসলাম ত্রিপুরা।

 

এ বিষয়ে লামা উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান সারাবান তহুরা`র স্বামী মোঃ রাসেদুল ইসলাম ত্রিপুরা`র সাথে মুঠোফোনে যোগাযোগ করা হলে তিনি জানান, তার স্ত্রীর কিছু  দৃশ্যমান বা অদৃশ্যমান বিষয় নিয়ে সংসারে অশান্তি লেগেই আসছিল। তাই গেল ১৭ সেপ্টেম্বর রাত সাড়ে দশটার সময় আমার স্ত্রী শারাবান তহুরাকে মারধর করি। তবে তার বিরুদ্ধে অনিত হত্যার চেষ্টার অভিযোগ সত্য নয় বলে তিনি দাবী করেন।

 

লামা উপজেলা পরিষদ ভাইস চেয়ারম্যান সারাবান তহুরা জানান, তার স্বামী তাকে সন্দেহ করে প্রতিনিয়ত শারীরিক ও মানসিক নির্যাতন করে আসছিল। গেল ১৭ সেপ্টেম্বর পরিকল্পিত ভাবে তাকে হত্যার চেষ্টা করায় তিনি লামা থানায় একটি মামলা দায়ের করেছেন।

 

লামা থানার অফিসার ইনচার্জ অপ্পেলা রাজু নাহা জানান, লামা হাসপাতাল থেকে চিকিৎসা শেষে লামা উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান সারাবান তহুরা মারধর ও হত্যা চেষ্টার অভিযোগ এনে তার স্বামীর বিরুদ্ধে গেল ১৯ সেপ্টেম্বর মামলা দায়ের করেছেন।

--হিলবিডি২৪/সম্পাদনা/সিআর.

 

আর্কাইভ