• Hillbd newsletter page
  • Hillbd rss page
  • Hillbd twitter page
  • Hillbd facebook page
সর্বশেষ
বরকলে আইন শৃঙ্খলা ও উন্নয়ন বিষয়ক মাসিক সভা                    রাঙামাটিতে কোর গ্রুপ সদস্যদের দিনব্যাপী প্রশিক্ষণ কর্মশালা                    কাপ্তাই পলিটেকনিক ইনষ্টিটিউটে সিএসই কনফারেন্স অনুষ্ঠিত                    জুরাছড়িতে ভাইস চেয়ারম্যান পদের প্রার্থী শ্যামল কান্তি চাকমার প্রার্থীতা বাতিল                    দ্বিতীয় দিনের ম্যাচে ৩-০ গোলে জয় পেলো রেগা স্পোর্টিং ক্লাব                    নানিয়াচরের বিভিন্ন প্রতিষ্ঠানে জেলা পরিষদের ক্রীড়া সামগ্রী ও সাংস্কৃতিক সরঞ্জাম বিতরণ                    রাঙামাটিতে উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান ও ভাইস চেয়ারম্যানের ৮জনের মনোনয়নপত্র বাতিল                    কাউখালীতে সম্মেলিত উদ্যোগে শহীদ মিনার স্থাপন                    বরকলের খুব্বাং বাজার অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্থ শিক্ষার্থীদের অনিশ্চিত হয়ে পড়ছে শিক্ষা জীবন                    খাগড়াছড়িতে দুর্বৃত্তের গুলিতে টমটম চালক নিহত                    রাজস্থলীতে পশুপালন ও কৃষি বিষয়ক প্রশিক্ষণ কর্মশালা সমাপ্ত                    রাঙামাটিতে বৌদ্ধদের মাঘী পূর্ণিমা উদযাপিত                    বাঘাইছড়ির সাজেকে পর্যটকবাহী মাইক্রোবাস উল্টে আহত ৭                    খাগড়াছড়িতে পার্বত্য চট্টগ্রাম উন্নয়ন বোর্ড ফুটবল টূর্ণামেন্টের উদ্বোধন                    খাগড়াছড়িতে মাঘী পূর্ণিমা উদযাপিত                    আগামী ৮মার্চ থেকে ৩দিন ব্যাপী ঐতিহ্যবাহী বোমাং রাজপূণ্যাহ শুরু হচ্ছে                    রাঙামাটিতে জাপানী মহিলা রেষ্টলারদের রেষ্টলিং প্রদর্শন                    পানছড়িতে প্রার্থীদের মনোনয়ন পত্র দাখিল                    রাঙামাটিতে কৃষি ও খাদ্য নিরাপত্তা প্রকল্পের ৯দিনব্যাপী প্রশিক্ষণ কর্মশালা শুরু                    বরকলের বড়হরিণায় ঘূর্ণিবাতাস ও শিলা বৃষ্টিতে ২১টি বসতবাড়ি দোকান ঘর বিধ্বস্ত                    রাঙামাটিতে চেয়ারম্যান পদে ২৫, মহিলা ও পুরুষ ভাইস চেয়ারম্যান ৬৫ জনের মনোনয়নপত্র দাখিল                    
 

খাগড়াছড়িতে সোনালীকা ডে উপলক্ষে বার্ষিক সার্ভিস ও মত বিনিময় সভা

স্টাফ রিপোর্টার,খাগড়াছড়ি : হিলবিডি টোয়েন্টিফোর ডটকম
Published: 17 Sep 2018   Monday

এসিআই মটরস্ এর সোনালীকার ডে-২০১৮ উপলক্ষে বার্ষিক সার্ভিস ও মত বিনিময় অনুষ্ঠিত হয়েছে পার্বত্য জেলা খাগড়াছড়িতে।

 

সোমবার গঞ্জপাড়াস্থ ব্রিক ফিল্ড এলাকায় আয়োজিত বার্ষিক সার্ভিস অনুষ্ঠানে ছিল ভিন্ন রকম আয়োজন। বিনা মুল্যে গ্রাহক ও ট্রাক্টর চালকদের জন্য স্বাস্থ্য সেবা, কুপনের মাধ্যমে লটারীর মাধ্যমে খেলাধুলা ও ট্রাক্টর সার্ভিসিংসহ গ্রাহকদের নিয়ে মত বিনিময় সভা করে প্রতিষ্ঠানটি। এতে মূল্য ছাড়ে পাওয়ার টিলার, ট্রাক্টারের বিভিন্ন পারস গ্রাহকদের বিক্রয়েরও ব্যবস্থা নেওয়া হয়।

 

এরিয়া ম্যানেজার আব্দুল আলিম শেখ এর সভাপতিত্বে এতে প্রধান অতিথি ছিলেন, চট্টগ্রামের রিজিয়নাল সেলস্ ম্যানেজার মাহমুদ রশিদ। অনুষ্ঠানে খেলায় বিজয়ীদের মধ্যে পুরস্কার বিতরণ করেন, খাগড়াছড়ি ট্রাক্টর সমিতির সভাপতি ও সমাজ সেবক এটিএম রাশেদুল ইসলাম,সিনিয়র এ্যাসেসমেন্ট এ্যান্ড রিকভারী অফিসার মো: মাহবুব আলম, এ্যাসেসমেন্ট এ্যান্ড রিকুভারী অফিসার রিপন চাকমা,সার্ভিস ইঞ্জিনিয়ার রিয়াজ উদ্দিন প্রমূখ।

 

মত বিনিময় সভায় নেতৃবৃন্দরা বলেন, গ্রাহক সেবায় সোনালীকার মুল লক্ষ। এ কোম্পানি তাদের ক্রেতা ও গ্রাহক সেবা দিতে অঙ্গিকারাবদ্ধ। শুধু তাই নয় বাংলাদেশের যে কোন স্থান সোনালীকার পাওয়ার টিলার,ট্রাক্টর থাকলে সেখানে কোম্পানির পক্ষ থেকে সেবা প্রদান করবে এবং যে কোন সমস্যা সমাধানে সব সময় পাশে থাকবে বলে প্রতিশ্রুতি দেন। বিনামূল্যে স্বাস্থ্য সেবায় খাগড়াছড়ির সন্তান উ-ক্যঞোয়েং মারমা ও পারমিতা ত্রিপুরা আগতদের স্বাস্থ্য সেবা প্রদান করেন।

--হিলবিডি২৪/সম্পাদনা/সিআর.

এই বিভাগের সর্বশেষ
আর্কাইভ