• Hillbd newsletter page
  • Hillbd rss page
  • Hillbd twitter page
  • Hillbd facebook page
সর্বশেষ
ওয়ার্ল্ড পীস্ এন্ড হিউম্যান রাইটস সোসাইটি রাঙামাটির বর্ষপূর্তি ও গুণীজন সংবর্ধনা                    জাতীয় শিক্ষা সপ্তাহ ৬ টি ক্যাটাগরিতে শ্রেষ্ঠ কাপ্তাই নৌ- বাহিনী স্কুল এন্ড কলেজ                    রাঙামাটিতে প্রাথমিক শিক্ষকদের নিয়ে ৭দিন ব্যাপী গুণগতমান ও স্বাস্থ্য পুষ্টি বিষয়ক প্রশিক্ষণের উদ্বোধন                    রাঙামাটিতে রেড ক্রিসেন্টের প্রাথমিক চিকিৎসা, সন্ধান ও উদ্ধারের ৬দিনের প্রশিক্ষণ শুরু                    বরকল খাদ্য নিয়ন্ত্রকের কার্যালয় অফিস নয় যেন গোয়াল ঘর                    আ’মীলীগের প্রতিষ্ঠা বাষির্কীতে বিলাইছড়িতে র‌্যালি ও আলোচনা সভা                    রাঙামাটিতে যুবকের ঝুলন্ত লাশ উদ্ধার                    আদিবাসীদের উন্নয়নে অগ্রাধিকার এবং জাতীয় বাজেটে পর্যাপ্ত বাজেট বরাদ্দের দাবী                    রাজস্থলীতে প্রতিবেশ, জলবাযূ পরির্বতন ও অভিযোজন বিষয়ক কর্মশালা অনুষ্ঠিত                    বিশ্ব পরিবেশ দিবসে বিলাইছড়িতে র‌্যালী ও আলোচনা সভা                    কাপ্তাইয়ে অবহিতকরণ সভা ও চলচ্চিত্র প্রদর্শন                    জুরাছড়িতে তামাকের বিষাক্ত গন্ধে ভয়াবহ রোগ দেখা দিচ্ছে                    জীবনের নিরাপত্তা চেয়ে রাঙামাটিতে মোহাম্মদ হোসেন নামের এক বয়োবৃদ্ধের সংবাদ সন্মেলন                    মহালছড়িতে স্থানীয় পর্যায়ে টেকসই উন্নয়ন অভীষ্ট (এসডিজি) বাস্তবায়ন বিষয়ক                    কারিতাসের উদ্যোগে রাজস্থলীতে বিনামূল্য ছাগল বিতরণ                    কাপ্তাইয়ে বৈদেশিক কর্মসংস্থান বিষয়ক শীর্ষক সেমিনার অনুষ্ঠিত                    রাঙামাটিতে ৭৯ হাজার শিশুকে ভিটামিন ‘এ’ ক্যাপসুল খাওয়ানোর হবে                    মুজিববর্ষ উপলক্ষে কাপ্তাইয়ে `ডিজিটাল বাংলাদেশ বিনির্মাণে আমাদের করণীয় ` শীর্ষক সেমিনার                    আলীকদমে এসডিজি বাস্তবায়ন বিষয়ক দিনব্যাপী কর্মশালা অনুষ্ঠিত।                    চোখের দৃষ্টি নিয়ে বাঁচতে চায় সুপ্রিয় চাকমা                    খাগড়াছড়িতে পুলিশ কনস্টেবল নিয়োগে কারো সাথে লেনদেন না করার আহ্বান এসপি’র                    
 

পানছড়ি বাজারে ভয়াবহ আগুনে ২৫টি বসত ও দোকান পুড়ে ছাই

স্টাফ রিপোর্টার খাগড়াছড়ি : হিলবিডি টোয়েন্টিফোর ডটকম
Published: 16 Sep 2018   Sunday

খাগড়াছড়ির পানছড়ি উপজেলা বাজারে ভয়াবহ অগ্নিকান্ডের ঘটনা ঘটেছে। শনিবার রাত সাড়ে ৮টার দিকে এই দুর্ঘটনা ঘটে।এতে ২৫টি ব্যবসা প্রতিষ্ঠান ও বসতঘর পুড়ে গেছে। ঘটনার পরপরি ফায়ার সার্ভিস, পুলিশ ও স্থানীয়রা প্রায় দেড় ঘন্টার প্রচেষ্টায় আগুন নিয়ন্ত্রনে আনে।


জানা যায়, শনিবার রাত ৯ টার দিকে একটি দোকান থেকে আগুনের সূত্রপাত ঘটে। এতে আগুন তাৎক্ষনিক ছড়িয়ে পড়ে। তবে পানছড়িতে ফায়ার সার্ভিসের কোন স্টেশন না থাকায় তাৎক্ষনিক আগুন নেভানো সম্ভব হয়নি। খাগড়াছড়ি থেকে ফায়ার সার্ভিসের টিম যাওয়ার আগেই স্থানীয়রা আগুন অনেকটা নিয়ন্ত্রনে নিয়ে আসে। আগুনে একটি মন্দির, বসতঘর, ব্যবসা প্রতিষ্ঠান রয়েছে বলে জানা গেছে। তবে তাৎক্ষনিক দূর্ঘটনার কারণ এবং ক্ষয়ক্ষতির পরিমান জানা যানি।


পানছড়ি থানার ওসি উত্তম চন্দ্র দেব বলেন, পানছড়িতে ফায়ারসার্ভিসের একটি স্টেশন থাকলে আগুন দ্রুত নিয়ন্ত্রনে আনা সম্ভব হতো। এতে ক্ষয়ক্ষতির পরিমান কমে আসতো।


পানছড়ি উপজেলা নির্বাহী কর্মকর্তা জানান হঠাৎ অগ্নিকান্ডে ২৫ টির মতো ব্যবসা প্রতিষ্ঠান ও বসত ঘর পুড়ে গেলে । ক্ষয়ক্ষতির পরিমান প্রায় কোটি টাকার উপরে হতে পারে।
--হিলবিডি২৪/সম্পাদনা/সিআর.

এই বিভাগের সর্বশেষ
আর্কাইভ