• Hillbd newsletter page
  • Hillbd rss page
  • Hillbd twitter page
  • Hillbd facebook page
সর্বশেষ
সন্ত্রাস ও অস্ত্রবাজী করে পাহাড়ে আওয়ামীলীগের অগ্রযাত্রা কেউ ঠেকাতে পারবে না                    রাঙামাটিতে ৭৮ হাজার শিশুকে ভিটামিন ‘এ’ প্লাস খাওয়ানো হবে                    বাঘাইছড়িতে ৪৮ ঘন্টার সড়ক ও নৌপথ অবরোধের প্রথম শান্তিপূর্নভাবে পালিত                    কেপিএমের সকল সমস্যা সমাধানে যা করনীয় তাই করা হবে-দীপংকর তালুকদার এমপি                    বিলাইছড়ি সেনা জোন কর্তৃক সম্প্রীতি ষ্টোর ও টিভি প্রদান                    রাঙামাটির রিজার্ভ বাজারে অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্থদের ত্রাণ সামগ্রী বিতরণ                    জুরাছড়িতে জোন অধিনায়কের বিদায় ও বরণ অনুষ্ঠান অনুষ্ঠিত                    আওয়ামীলীগ সরকার সবসময় অসহায় মানুষের পাশে ছিল এবং থাকতে দায়বদ্ধ                    বরকলে বিধবার বসত বাড়ি আগুনে পুড়ে ছাই                    রাঙামাটিতে টেলিভিশন সাংবাদিকদের নিয়ে তিন দিনের প্রশিক্ষণ কর্মশালা সমাপ্ত                    খাগড়াছড়ির রামগড়ে দুর্বৃত্তদের গুলিতে যুব সমিতির কর্মী নিহত                    ডিজিটাল নিরাপত্তা আইনে খাগড়াছড়িতে সাংবাদিক নেতা নূরুল আজম গ্রেপ্তার                    রাঙামাটির রিজার্ভ বাজারে ভয়াবহ অগ্নিকান্ডে ৮৪টি কাঁচা ঘর পুড়ে ছাই                    শাহিনা আক্তারকে সংরক্ষিত নারী আসনের এমপি চান খাগড়াছড়িবাসী                    খাগড়াছড়িতে জেলা আইন-শৃংখলা কমিটির সভা অনুষ্ঠিত                    ইলেকট্রনিক্স মিডিয়া কর্মীদের নিয়ে রাঙামাটিতে তিন দিন ব্যাপী প্রশিক্ষণ কর্মশালা শুরু                    মারমা সম্প্র্রদায়কেও আরো সুশিক্ষায় শিক্ষিত হয়ে এগিয়ে যেতে হবে- কংজরী চৌধুরী                    শিক্ষার্থীদের মুক্তিযুদ্ধের চেতনায় উদ্বুদ্ধ করতে বীরশ্রেষ্ঠ ফাউন্ডেশনের উদ্যোগ সত্যিই প্রশংসার দাবিদার                    বালুখালীর কাপ্তাই হ্রদের ধারে বৌদ্ধ সাধক বনভান্তের ২৪ ফুট উচ্চতার মুর্তি উদ্বোধন                    দুটি কিডনী বিকল হয়ে যাওয়া ঝুনুর হাসি ফুটাতে রাঙামাটিতে তরুন সমাজের তহবিল সংগ্রহ                    জাতীয় বিশ্ব বিদ্যালয়ের ভিসির সাথে বীরশ্রেষ্ঠ মুন্সী আব্দুর রউফ ফাউন্ডেশনের মতবিনিময়                    
 

লামায় শিক্ষার্থীদের বহনকারী গাড়ী দেড়শ ফুট খাদে,১২ শিক্ষার্থীসহ আহত ১৭

এস.কে খগেশপ্রতি চন্দ্র খোকন,লামা : হিলবিডি টোয়েন্টিফোর ডটকম
Published: 06 Sep 2018   Thursday

সড়ক থেকে দেড়শত ফুট নিচে খাদে পড়ে গিয়ে শিক্ষক,শিক্ষার্থী খেলোয়াডসহ  ১৭ জন আহত হয়েছেন। আহতদের মধ্যে আশংকাজনক অবস্থায় দুই শিক্ষার্থীসহ ৪ জনকে কক্সবাজার ও চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

 

বৃহস্পতিবার বিকাল সাড়ে ৪টার দিকে লামা-সুয়ালক সড়কের ডিসি রোড নামক এলাকায় এ ঘটনা ঘটেছে।

 

দুর্ঘটনায় গুরুতর আহত  শিক্ষক মোঃ জাহেদুর ইসলাম(৩৫), মোঃ শাহ আলম(৪১), জেসমিন(২৩), খতিজা (২৫) ও ছাত্রী- নাদিরা(১৩),  এবং জুই(১৩)কে কক্সবাজারের হাসপাতাল ও চট্রগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে রেফার করা হয়েছে। এছাড়া বাকী শিক্ষার্থী এবং গাড়ীর চালককে লামা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে প্রাথমিক চিকিৎসা দেয়া হয়েছে।

 

লামা উপজেলা মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা মোহাম্মদ মোস্তাফিজুরন জানান,  বাংলাদেশ জাতীয় স্কুল ও মাদ্রাসার গ্রীস্মকালীন ক্রীড়া প্রতিযোগিতায় অংশগ্রহন করতে ৪০ কিলোমিটার দূর থেকে কোয়ান্টাম কসমো স্কুল এন্ড কলেজের শিক্ষার্থী মহিলা খেলোয়াডরা হ্যান্ডবল আর ফুটবল খেলতে লামা বালিকা উচ্চ বিদ্যালয় মাঠে যায়। তাদের লামা আদর্শ বালিকা উচ্চ ববিদ্যালয় দলের সাথে খেলা ছিল। তারা খেলায় বিজয়ী হয়ে বিদ্যালয়ে ফিরে যাওয়ার সময় তাদের বহনকারী গাড়ীটি লামা-সুয়ালক সড়কের ডিসি রোড নামক স্থানে পৌছলে দূর্ঘটনায় পতিত হয়। খবর পেয়ে লামা সাব জোনের সেনাবাহিনীর সদস্যরা প্রায় দেড়শ ফুট নিচ থেকে তাদেরকে উদ্ধার করে উপজেলা হাসপাতালে নিয়ে যান।

 

লামা সাব-জোনের কমান্ডার মেজর মোঃ মোয়াজ্জেম হোসেন  জানান, কোয়ান্টামের শিক্ষার্থী খেলোয়াড়দের বহনকারী জীপ গাড়িটি দূর্ঘটনার খবর পেয়ে দ্রুত ঘটনাস্থলে গিয়ে দেখতে পান গাড়িটি রাস্তা থেকে প্রায় ১৫০ ফুট নিচে পড়ে  রয়েছে এবং শিক্ষার্থীরা কান্না করছিল। পরে সেনা বাহিনীর সদস্যরা পাহাড়ের নিচে  থেকে সবাইকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করে।

 

আহত ষষ্ট শ্রেণীর শিক্ষার্থী আয়শা, শাহানা ও তিন্নি  জানায়, গাড়ীটি চলন্ত অবস্থায় রাস্তা থেকে নিচে পড়ে যাচ্ছে দেখে সবাই  আতংকিত আর গড়িয়ে গড়িয়ে গাড়িটি অনেক  নিচে পড়ে যায়। পরে সবাই রক্তাক্ত আর অজ্ঞান হয়ে পড়ে।  কিছুক্ষনের মধ্যে সেনাবাহিনীর সদস্যরা সেখান থেকে  তাদের উদ্ধার করে হাসপাতালে নিয়ে যান।

--হিলবিডি২৪/সম্পাদনা/সিআর.

 

আর্কাইভ