• Hillbd newsletter page
  • Hillbd rss page
  • Hillbd twitter page
  • Hillbd facebook page
সর্বশেষ
নির্বাচনে কোন রাজনৈতিক ব্যক্তি দ্বারা অন্যায়ভাবে প্রভাবিত না হতে নির্বাচনী কর্মকর্তাকে নির্দেশ                    আওয়ামী লীগ প্রার্থীর বিরুদ্ধে আচরণ বিধি লঙ্ঘনের অভিযোগ                    খেলাধূলা মানুষের সম্প্রীতি ও বন্ধুত্ব বাড়ায়- ব্রিগেডিয়ার জেনারেল হামিদুল হক                    রাঙামাটিতে দেয়ালিকা ও চিত্রাংকন প্রতিযোগিতার পুরস্কার বিতরনী অনুষ্ঠান                    পার্বত্য অঞ্চলে নৌকা মার্কা মানেই শান্তি, সম্প্রীতি ও উন্নয়ন-দীপংকর তালুকদার                    পাহাড়ে ধানের শীষে জোয়ার বইছে- মনিস্বপন দেওয়ান                    স্থায়ী শান্তি প্রতিষ্ঠা ও মৌলিক অধিকারে যোগ্য ব্যক্তিকে সংসদে পাঠাতে হবে- উষাতন তালুকদার                    জাতীয় পার্টির প্রার্থী পারভেজ তালুকদারের নির্বাচনী ইশতেহার ঘোষনা                    রাঙামাটি পার্বত্য জেলা পরিষদের বীর মুক্তিযোদ্ধাদের সংবর্ধনা প্রদান                    মহালছড়িতে যথাযোগ্য মর্যাদায় বিজয় দিবস উদযাপন                    বাঘাইছড়িতে শহীদ মিনারে ফুল দেয়াকে কেন্দ্র করে আওয়ামীলীগ-বিএনপির সংঘর্ষে ২২ জন আহত                    রাঙামাটিতে নির্বাচনী প্রচারনাকালে আওয়ামীলীগ-বিএনপির মধ্যে সংঘর্ষে ২৪ জন আহত                    বরকলে দুই রোহিঙ্গা যুবক আটক                    রাঙামাটিতে যথাযোগ্য মর্যাদায় মহান বিজয় দিবস উদযাপিত                    জাতিসংঘের আন্তর্জাতিক অভিবাসন সংস্থার কর্মকর্তাদের সাথে পরিষদ চেয়ারম্যানের সৌজন্য সাক্ষাত                    বিলাইছড়িতে বিজয় দিবস উপলক্ষে বিভিন্ন ইভেন্ট প্রতিযোগীতা অনুষ্ঠিত                    কাপ্তাইয়ের চন্দ্রঘোনায় আ`লীগ নির্বাচনী দলীয় অফিস উদ্বোধন                    কাপ্তাইয়ে ভোটার ৪৩৮৫৪, কেন্দ্র সংখ্যা ১৮                    আওয়ামীলীগ প্রার্থীর পক্ষে নানাভাবে নির্বাচন আচরণবিধি লঙ্ঘনের অভিযোগ উষাতন তালুকদারের                    সুষ্ঠু, অবাধ ও শান্তিপূর্ণ নির্বাচনে প্রতিটি কেন্দ্রে নিজেদের কর্মীবাহিনী দিয়ে পাহারা বসানো হবে-দীপংকর তালুকদার                    রাঙামাটি বিভিন্ন এলাকায় নির্বচনী প্রচারনায় হুমকি দেওয়া হচ্ছে-মনি স্বপন দেওয়ান                    
 

রাঙামাটি জেলা ক্রীড়া সংস্থার তফসিল ঘোষণা

স্টাফ রিপোর্টার : হিলবিডি টোয়েন্টিফোর ডটকম
Published: 04 Sep 2018   Tuesday

রাঙামাটি পার্বত্য জেলা ক্রীড়া সংস্থার কার্যনির্বাহী পরিষদের নির্বাচনী তফসিল  ঘোষণা করা হয়েছে।

 

রাঙামাটি পার্বত্য জেলা ক্রীড়া সংস্থার নির্বাচন কমিশনার হিসেবে অতিরিক্ত জেলা ম্যাজিষ্ট্রেট মোহাম্মদ নজরুল ইসলাম এই নির্বাচনী তফসিল ঘোষণা দেন।

 

নির্বাচন কমিশনার সূত্রে জানায়,৫সেপ্টেম্বর খসড়া ভোটার তালিকা প্রকাশ করা হবে। ৬ সেপ্টেম্বর খসড়া তালিকার উপর আপত্তির শুনানী অনুষ্ঠিত হবে। ১০ সেপ্টেম্বর মনোনয়নপত্র বিতরণ ও সংগ্রক (সকাল৯টা হতে বিকাল ৫টা পর্যন্ত)। ১২ সেপ্টেম্বর মনোনয়নপত্র দাখিল(সকাল ৯টা হতে বিকাল ৫টা পর্যন্ত)ও ১৩ সেপ্টেম্বর সকাল ১১টায় মনোনয়নপত্র বাছাই করা হবে। ১৫ সেপ্টেম্বর সকাল ১১ টায় প্রতীক বরাদ্দ ও প্রাথমিক প্রার্থী তালিকা প্রকাশ এবং ১৭সেপ্টেম্বর মনোনয়নপত্র প্রত্যাহারের শেষ দিন। ১৮সেপ্টেম্বর চুড়ান্ত প্রার্থী তালিকা প্রকাশ করা হবে এবং আগামী ২৯সেপ্টেম্বর সকাল ৯টা হতে বিকাল ৩টা পর্যন্ত ভোট গ্রহন চলবে। জানাগেছে ৬টি পদে ২৩ প্রার্থী এ নির্বাচনে প্রতিদ্ব›িদ্ধতা করবেন। এর মধ্যে সংরক্ষিত আসন রয়েছে ৪টি।

 

নির্বাচন কমিশনার ও জেলা অতিরিক্ত ম্যাজিষ্ট্রেট মোহাম্মদ নজরুল ইসলাম জানান, জেলা ক্রীড়া সংস্থার গঠনতন্ত্র অনুযায়ী নিদের্শনা অনুসরণ করে ও উপযুক্ত তফসিল অনুযায়ী নির্বাচন অনুষ্ঠিত হবে। কোন অনিয়ম দূর্নীতি প্রমানিত হলে সাথে সাথে ব্যবস্থা গ্রহন করা হবে। যতটুকু সম্ভব একটি সুষ্ঠু সুন্দর নির্বাচন উপহার দিতে চেষ্টা করা হবে।

--হিলবিডি২৪/সম্পাদনা/সিআর.

 

এই বিভাগের সর্বশেষ
আর্কাইভ