• Hillbd newsletter page
  • Hillbd rss page
  • Hillbd twitter page
  • Hillbd facebook page
সর্বশেষ
বিলাইছড়িতে বঙ্গবন্ধুর ৪৩তম শাহাদাত বার্ষিকী পালিত                    খাগড়াছড়িতে জাতীয় শোক দিবস পালিত                    পানছড়িতে যথাযোগ্য জাতীয় শোক পালিত                    রাজস্থলীতে জাতীয় শোক দিবস পালিত                    কাপ্তাইয়ে যথাযোগ্য মর্যাদায় শোক দিবস পালিত                    লামায় বিভিন্ন কর্মসূচির মধ্যে দিয়ে জাতীয় শোক দিবস পালিত                    বিলাইছড়িতে আওয়ামীলীগের উদ্যোগে বঙ্গবন্ধুর শাহাদাৎ বার্ষিকী ও জাতীয় শোক দিবস পালিত                    জাতীয় শোক দিবস উপলক্ষে আঞ্চলিক পরিষদের আলোচনা সভা                    রাবিপ্রবিকে জাতীয় শোক দিবস পালিত                    বরকলে যথাযোগ্য মর্যাদায় জাতীয় শোক দিবস পালন                    মহালছড়িতে ৩ গ্রামবাসীকে অপহরণের অভিযোগ, উদ্ধারের দাবীতে বিক্ষোভ                    নানান কর্মসূচির মধ্য দিয়ে রাঙামাটিতে বঙ্গবন্ধুর ৪৩তম শাহাদাত বার্ষিকী ও জাতীয় শোক দিবস পালন                    রাঙামাটিতে পুলিশের উদ্যোগে বৃক্ষরোপণ                    বিএনপি-জামাত নির্বাচনের আগে নতুন প্রজম্মকে বিভ্রান্তের অপচেষ্টা চালাচ্ছে                    তিন দিনের টিউবওয়েল বিষয়ক প্রশিক্ষণ সমাপ্ত                    কাপ্তাইয়ের গরীব ও দু:স্হ পরিবারের মাঝে চাল বিতরণ                    খাগড়াছড়িতে অপহৃতদের মুক্তির দাবীতে গ্রামবাসীদের বিক্ষোভ,৪ গ্রামবাসী উদ্ধার                    রাঙামাটিতে মাদকের বিরুদ্ধে জোরালো অভিযানের দাবীতে মানববন্ধন                    এতিমখানা ও মোনঘর শিশু সদনে জেলা পরিষদের নগদ অর্থ বিতরণ                    সমকাল সম্পাদকের মৃত্যুতে পানছড়ি প্রেস ক্লাবের শোক                    রাঙামাটিতে ভিসিএফের উদ্ভিদ ও প্রাণী জরিপ ফলাফল শেয়ারিং কর্মশালা                    
 

জেলা ছাত্রলীগের উদ্যোগে
জাতীয় শোক দিবস উপলক্ষে রাঙামাটিতে স্মরণ সভা ও দোয়া মাহফিল

স্টাফ রিপোর্টার : হিলবিডি টোয়েন্টিফোর ডটকম
Published: 10 Aug 2018   Friday

১৫আগষ্ট বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৩তম শাহাদাৎ বার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষে শুক্রবার রাঙামাটিতে জেলা ছাত্রলীগের উদ্যোগে স্মরণ সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। 

 

শহরের দলীয় কার্যালয়ে এ স্মরণ সভায় জেলা ছাত্রলীগের সভাপতি আব্দুল জব্বার সুজনের সভাপতিত্বে অন্যান্যর মধ্যে বক্তব্য দেন জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি চিংকো রোয়াজা, পৌর মেয়র আকবর হোসেন চৌধুরী, সাধারণ সম্পাদক প্রকাশ চাকমা প্রমুখ।

 

আলোচনা সভায় বক্তারা বলেন, ১৯৭১ সালে ঘাতকেরা যখন বঙ্গবন্ধু এ বাংলাদেশকে আধুনিক বাংলাদেশে রূপান্তর করার জন্য তাঁর শ্রম মেধা দিয়ে কাজ করে আসছিল ঠিক তখনি ১৯৭১ এর পরাজিত শক্তিরা ১৯৭১ এর ১৫ই আগষ্ট কাপুরুষের মত জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান, তাঁর সহধর্মিনী, শেখ কামাল, শেখ জামাল, শেখ রাসেলসহ সকলকে হত্যা করে।

 

বক্তারা আরো বলেন, আওয়ামীলীগ ও তার সহযোগী অঙ্গ সংগঠনের মধ্যে মোস্তাকের মত বঙ্গবন্ধুর কুখ্যাত হত্যাকারী যেমন ছিল, বর্তমানেও আছে এবং ভবিষ্যতেও থাকবে। এজন্য সবাইকে সদা সতর্ক থাকতে হবে এবং প্রতিহত করতে হবে। যেসব আওয়ামীলীগের ছদ্ববেশী নেতাকর্মী যারা বিএনপির সাথে আতাত করে তারা কখনো আওয়ামীলীগের কর্মী হতে পারে না। কারণ বিএনপি কখনো নৌকা মার্কায় ভোট দেবে না। এসব লোকদেরকে চিহ্নিত করতে হবে এবং তাদের থেকে সতর্ক থাকতে হবে।



বক্তারা ১৫ আগস্টের শোককে শক্তিতে রূপান্তরিত করে সকল নেতা-কর্মীকে ঐক্যবদ্ধ হয়ে আগামী নির্বাচনে নৌকা মার্কার বিজয় সুনিশ্চির করার লক্ষে কাজ করার প্রত্যয় ব্যক্ত করেন।
--হিবিডি২৪/সম্পাদনা/সিআর.

আর্কাইভ