• Hillbd newsletter page
  • Hillbd rss page
  • Hillbd twitter page
  • Hillbd facebook page
সর্বশেষ
রাঙামাটির পর্যটন ঝুলন্ত সেতু পানিতে ডুবে গেছে                    রাঙামাটি পার্বত্য জেলা পরিষদের মাসিক সভা                    লংগদুতে যুবলীগ নেতার উপর হামলার ঘটনায় জড়িতদের গ্রেফতারের দাবীতে সংবাদ সন্মেলন                    খাগড়াছড়িতে ৭ জন নিহতের ঘটনায় সন্ত্রাসী ও অপরাধীদের ধরতে যৌথবাহিনীর অভিযান শুরু                    খাগড়াছড়িতে স্বেচ্ছাসেবক দলের প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন                    খাগড়াছড়িতে ৭জনকে ব্রাশ ফায়ারে হত্যার প্রতিবাদে ঢাকায় বিক্ষোভ-সমাবেশ                    রাঙামাটিতে প্রতিভা ক্রিকেট ক্লাবের নতুন কমিটি গঠন                    লামায় তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে শিশুসহ আহত ৩                    লামায় অজ্ঞাত এক যুবকের লাশ উদ্ধার                    লামায় এক রিক্সা চালক নিহত,আটক৩                    পাহাড়ে ভ্রাতৃঘাতি সংঘাতে নয় মাসে ৩৪ জন নিহত                    ৭ জন নিহতের প্রতিবাদে ২০ আগস্ট খাগড়াছড়িতে আধা বেলা সড়ক অবরোধ                    আপডেট-খাগড়াছড়িতে দুর্বৃত্তদের ব্রাশ ফায়ারে নিহত ৭,আহত ৪                    খাগড়াছড়িতে দুর্বৃত্তদের ব্রাশফায়ারে নিহত ৬, আহত ৩                    লামায় ড্রেন থেকে লাশ উদ্ধার করেছে পুলিশ                    বিলাইছড়িতে বঙ্গবন্ধুর ৪৩তম শাহাদাত বার্ষিকী পালিত                    খাগড়াছড়িতে জাতীয় শোক দিবস পালিত                    পানছড়িতে যথাযোগ্য জাতীয় শোক পালিত                    রাজস্থলীতে জাতীয় শোক দিবস পালিত                    কাপ্তাইয়ে যথাযোগ্য মর্যাদায় শোক দিবস পালিত                    লামায় বিভিন্ন কর্মসূচির মধ্যে দিয়ে জাতীয় শোক দিবস পালিত                    
 

কাপ্তাইয়ে হত্যা মামলার আটক দুই আসামির ১৬৪ ধারায় স্বীকাররোক্তি মূলক জবানবন্দি

কাপ্তাই প্রতিনিধি : হিলবিডি টোয়েন্টিফোর ডটকম
Published: 29 May 2018   Tuesday

কাপ্তাইয়ে চাঞ্চল্যকর খলিল হত্যা মামলার দুই আসামিকে আটক করেছে থানা পুলিশ। আটককৃতরা ১৬৪ ধারায় প্রথম শ্রেণীর ম্যাজিষ্ট্রেটের নিকট জবানবন্দি দিয়ে ঘটনার বিস্তারিত বর্ণনা দিয়েছে।


২৭ মে রাতে গোপন সংবাদের ভিত্তিতে কাপ্তাই থানা পুলিশ বিশেষ অভিযান চালিয়ে হত্যাকান্ডের সময় ব্যবহারিত সিএনজি চালিত অটোরিক্সা চালক মোঃ জসিম (৩৫) পিতাঃ শাহ আলম, সাং- বারঘোনা ফকিরাঘোনা, শাকিল হোসেন শিপন (২১) পিতাঃ মোঃ জাকির হোসন সাং- বারঘোনাকে আটক করে। তদন্তের স্বার্থে আসামি আটকের বিষয়টি গোপন রাখা হয় বলে কাপ্তাই থানার ওসি সৈয়দ মোহাম্মদ নুর জানান ।


তিনি আরও বলেন, ২৮মে আটককৃতরা রাঙামাটি জেলা প্রথম শ্রেণীর ম্যাজিষ্ট্রেটের সম্মূখে ১৬৪ ধারায় স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিয়ে ঘটনার বিস্তারিত বর্ণনা করেন। উল্লেখ্য গত ২০ এপ্রিল কাপ্তাই-চট্টগ্রাম সড়কের রেশমবাগান এলকায় মোঃ ইব্রাহিম খলিল (২৭)এর গলা কেটে তাকে হত্যা করা হয়। এই ঘটনায় ৩ জনের নাম উল্লেখসহ অজ্ঞাতনামা আর ৪/৫ জনের বিরুদ্ধে কাপ্তাই থানায় একটি হত্যা মামলা দায়ের করা হয় ২১ এপ্রিল।
--হিলবিডি২৪/সম্পাদনা/সিআর.

 

আর্কাইভ