• Hillbd newsletter page
  • Hillbd rss page
  • Hillbd twitter page
  • Hillbd facebook page
সর্বশেষ
লামায় ড্রেন থেকে লাশ উদ্ধার করেছে পুলিশ                    বিলাইছড়িতে বঙ্গবন্ধুর ৪৩তম শাহাদাত বার্ষিকী পালিত                    খাগড়াছড়িতে জাতীয় শোক দিবস পালিত                    পানছড়িতে যথাযোগ্য জাতীয় শোক পালিত                    রাজস্থলীতে জাতীয় শোক দিবস পালিত                    কাপ্তাইয়ে যথাযোগ্য মর্যাদায় শোক দিবস পালিত                    লামায় বিভিন্ন কর্মসূচির মধ্যে দিয়ে জাতীয় শোক দিবস পালিত                    বিলাইছড়িতে আওয়ামীলীগের উদ্যোগে বঙ্গবন্ধুর শাহাদাৎ বার্ষিকী ও জাতীয় শোক দিবস পালিত                    জাতীয় শোক দিবস উপলক্ষে আঞ্চলিক পরিষদের আলোচনা সভা                    রাবিপ্রবিকে জাতীয় শোক দিবস পালিত                    বরকলে যথাযোগ্য মর্যাদায় জাতীয় শোক দিবস পালন                    মহালছড়িতে ৩ গ্রামবাসীকে অপহরণের অভিযোগ, উদ্ধারের দাবীতে বিক্ষোভ                    নানান কর্মসূচির মধ্য দিয়ে রাঙামাটিতে বঙ্গবন্ধুর ৪৩তম শাহাদাত বার্ষিকী ও জাতীয় শোক দিবস পালন                    রাঙামাটিতে পুলিশের উদ্যোগে বৃক্ষরোপণ                    বিএনপি-জামাত নির্বাচনের আগে নতুন প্রজম্মকে বিভ্রান্তের অপচেষ্টা চালাচ্ছে                    তিন দিনের টিউবওয়েল বিষয়ক প্রশিক্ষণ সমাপ্ত                    কাপ্তাইয়ের গরীব ও দু:স্হ পরিবারের মাঝে চাল বিতরণ                    খাগড়াছড়িতে অপহৃতদের মুক্তির দাবীতে গ্রামবাসীদের বিক্ষোভ,৪ গ্রামবাসী উদ্ধার                    রাঙামাটিতে মাদকের বিরুদ্ধে জোরালো অভিযানের দাবীতে মানববন্ধন                    এতিমখানা ও মোনঘর শিশু সদনে জেলা পরিষদের নগদ অর্থ বিতরণ                    সমকাল সম্পাদকের মৃত্যুতে পানছড়ি প্রেস ক্লাবের শোক                    
 

লামায় আগুণ লেগে ৩ দোকান পুড়ে ছাই

লামা প্রতিনিধি : হিলবিডি টোয়েন্টিফোর ডটকম
Published: 20 May 2018   Sunday

লামার রুপসীপাড়া ইউনিয়নের অংহ্লা পাড়া বাজারে  আগুনে লেগে ৩টি দোকান পুড়ে গেছে। তবে বিদ্যুতের শর্ট সার্কিট থেকে আগুনের সূত্রপাত হয় বলে প্রাথমিক ভাবে ধারণা করছেন লামা ফয়ার সার্ভিস ।শনিবার দিবাগত রাত সাড়ে ১১টায় এ ঘটনা ঘটে। 

আগুনের পুড়ে যাওয়া ক্ষতিগ্রস্ত দোকানের মালিকরা হলেন, বশির আহম্মদ (ফার্ণিচার দোকান), বাবুলু (ফার্ণিচার দোকান) ও লক্ষণ নাথ (সেলুন দোকান)। প্রাথমিকভাবে তিনটি দোকানের ক্ষয়ক্ষতির পরিমাণ ৪ লাখ ৮০ হাজার টাকা বলে জানান দোকান মালিক ও ব্যবসায়ীরা। 

 

রূপসীপাড়া ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান চাচিং প্রু মার্মা বলেন, প্রতিদিনের মতো দোকান বন্ধ করে ব্যবসায়ীরা বাড়িতে চলে যায়। হঠাৎ করে দোকানের ছাদে আগুন দেখতে পেয়ে আশপাশের সবাই এগিয়ে এসে আগুন নেভানোর চেষ্টা করে। পরে ফায়ার সার্ভিসের সহায়তায় আগুন নিয়ন্ত্রণে আনে। ব্যবসায়ী ও দোকান মালিকদের ভিষণ ক্ষতি সাধন হয়েছে।

 

লামা ফায়ার সার্ভিসের ভারপ্রাপ্ত স্টেশন অফিসার মোজাম্মেল হক বলেন, আমরা খবর পেয়ে দ্রুত ঘটনাস্থলে পৌঁছে আগুণ  আগুন নিয়ন্ত্রণে নিয়ে আসি। বিদ্যুতের শর্ট সার্কিট থেকে আগুনের সূত্রপাত হয়েছে বলে ধারণা করা হচ্ছে।

--হিলবিডি২৪/সম্পাদনা/সিআর.

আর্কাইভ