• Hillbd newsletter page
  • Hillbd rss page
  • Hillbd twitter page
  • Hillbd facebook page
সর্বশেষ
লামায় প্রধান শিক্ষকের বিরুদ্ধে ইউএনও`র কাছে শিক্ষার্থীদের নালিশ                    জুরাছড়িতে ভিসিএফ এর সুফলভোগীদের মাঝে নগদ অর্থ প্রদান                    কাপ্তাইয়ে মীনা দিবস পালিত                    রাঙামাটি জেলা প্রশাসনের পক্ষ থেকে বিদ্যালয়ের শিক্ষার্থীদের ড্রেস ও শিক্ষার উপকরণ বিতরণ                    ত্রৈমাসিক বোধিধারা পত্রিকার মোড়ক উন্মোচন                    জুরাছড়িতে মিনা দিবস পালিত                    রাঙামাটিতে শুষ্ক মৌসুমে পাহাড়ি এলাকা কৃষি উৎপাদন বৃদ্ধি বিষয়ক প্রশিক্ষণ কর্মশালা                    অর্থ সংকট ও আমলাতান্ত্রিক জটিলতার কারণে রাঙামাটি ক্রীড়াঙ্গন পিছিয়ে রয়েছে                    খাগড়াছড়িতে কৃষক প্রশিক্ষক অনুষ্ঠিত                    খাগড়াছড়িতে উদ্ধারকৃত বিপুল মাদক ধ্বংস করলো পুলিশ                    রাঙামাটিতে বিশ্ব পর্যটন দিবস উদযাপনে প্রস্তুতি সভা                    স্বামীর বিরুদ্ধে থানায় মামলা করলেন লামা উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান                    কর্মদক্ষতার মাধ্যমে ইউএনও রুহুল আমিন সকলের কাছে প্রশংসিত হয়েছেন                    কাপ্তাইয়ে পল্লী সঞ্চয় ব্যংককের ছাদ ঢালাই কাজের উদ্বোধন                    মহালছড়িতে বেইলী ব্রীজ ভেঙ্গে নিখোঁজ শ্রমিক মমিনুলের মৃতদেহ উদ্ধার                    রাঙামাটির রাজবন বিহারে জুরাছড়ির শলক এলাকাবাসীর চতুর্দশ সর্বজনীন মহাসংঘদান                    পাথর বোঝাই ট্রাকে চেঙ্গি ব্রীজ ভেঙ্গে মুবাছড়ি ইউনিয়নের সাথে যোগাযোগ বিচ্ছিন্ন,নিখোঁজ ১                    এক মাসের মধ্যে রাঙামাটি শিশু পার্কটি আকর্ষনীয় করা হবে-জেলা প্রশাসক                    নিখোঁজ স্ত্রীসহ তিন সন্তানকে উদ্ধারের দাবিতে রাঙামাটিতে সংবাদ সম্মেলন                    রাঙামাটিতে হিল ফ্লাওয়ারের উদ্যোগে লিঙ্গ সমতা বিষয়ক কর্মশালা                    কাপ্তাইয়ে শান্তি, সম্প্রীতি ও বৈচিত্র্যময় সংস্কৃতির মেলবন্ধনে মনোজ্ঞ সাংস্কৃতিক সন্ধ্যা                    
 

কাপ্তাইয়ে নেশা জাতীয় দ্রব্য খাইয়ে ষষ্ঠ শ্রেনীর ছাত্রীকে পালাক্রমে ধর্ষন, আটক ১

কাপ্তাই প্রতিনিধি : হিলবিডি টোয়েন্টিফোর ডটকম
Published: 01 Mar 2018   Thursday

রাঙামাটির কাপ্তাইয়ে নেশা জাতীয় দ্রব্য খাইয়ে ষষ্ঠ শ্রেনীর এক ছাত্রীকে পালাক্রমে ধর্ষন করা হয়েছে বল খবর পাওয়া গেছে। এ ঘটনায় এক যুবককে আটক করা হয়েছে। গেল মঙ্গলবার রাতে এলাকার নেভি রোডে এ ঘটনাটি ঘটেছে।

 

কাপ্তাই থানা ও পারিবারিক সূত্রে জানা যায়, ঘটনারদিন সন্ধ্যায় কাপ্তাই শামসুদ্দিন বালিকা বিদ্যালয়ের ষষ্ঠ শ্রেনীর ওই ছাত্রী নতুন বাজার এলাকায় প্রাইভেট পড়তে গেলে পথিমধ্যে এলাকার দুই বখাটে ছাত্রীটিকে ফুসলিয়ে এলাকার নেভি রোডের নিরিবিলি স্থানে নিয়ে যায়। সেখানে তাকে নেশা জাতীয় দ্রব্য খাইয়ে অচেতন করে ওই বখাটেরাসহ আরও কয়েক বখাটে মিলে তাকে পালাক্রমে ধর্ষন করে। এরপর বখাটেরা অচেতন অবস্থায় মেয়েটিকে তার বাসার সামনে ফেলে রেখে পালিয়ে যায়। রাত প্রায় সাড়ে ১০ টার সময় অচেতন ও মুর্মূষ অবস্থায় তার বাবা-মা তাকে পেয়ে দিশেহারা হয়ে পড়ে। তাৎক্ষনিক বিষয়টি তারা থানায় জানান। থানা কর্তৃপক্ষ দ্রুত শিশুটিকে উপজেলা স্বাস্থ্য কেন্দ্রে পাঠালে কর্তব্যরত চিকিৎসক তাকে চট্রগ্রাম মেডিকেলে পাঠিয়ে দেন।

 

এদিকে, নির্যাতীত ছাত্রীটি ঘটনার সাথে জড়িত দু`যুবকের নাম বলেছে। ওই রাতেই কাপ্তাই থানার ওসি (তদন্ত) মো: নুরুল আলমের নেতৃত্বে অভিযান চালিয়ে  লগগেইট এলাকা থেকে জড়িত রাকিব (২৩) পিতা-মো:ফারুক ঢালীকে আটক করে। জড়িত বখাটে হান্নান পিতা-আ:মতলবসহ অন্যান্যরা গা-ঢাকা দিয়েছে।

 

এব্যাপারে গেল বুধবার সন্ধ্যায় কাপ্তাই থানায় নারী ও শিশু নির্যাতন আইনে একটি মামলা দায়ের করা হয়েছে। যার মামলা নং ২, তারিখ: ২৮/২১৮। মামলা করার পরই ধর্ষনের ঘটনাটি জনসন্মুখে আসে।

 

কাপ্তাই থানার অফিসার ইনচার্জ সৈয়দ মো: নুর ঘটনার সত্যতা স্বীকার করে জানান, জড়িত অন্য আসামীদের গ্রেফতারের অভিযান অব্যাহত রয়েছে। আটক রাকিবকে বৃহস্পতিবার রাঙামাটি জেলহাজতে প্রেরন করা হয়েছে।

--হিলবিডি২৪/সম্পাদনা/সিআর.

এই বিভাগের সর্বশেষ
আর্কাইভ