• Hillbd newsletter page
  • Hillbd rss page
  • Hillbd twitter page
  • Hillbd facebook page
সর্বশেষ
রাঙামাটি বিভিন্ন এলাকায় নির্বচনী প্রচারনায় হুমকি দেওয়া হচ্ছে-মনি স্বপন দেওয়ান                    পার্বত্য অঞ্চলের কৃষি ও খাদ্য নিরাপত্তা প্রকল্পের পরিদর্শন পার্বত্য সচিবের                    দীপংকর তালুকদার লংগদু উপজেলায় গণসংযোগ ও সমাবেশে ব্যস্ত সময় কাটাচ্ছেন                    রাঙামাটিতে সাংবাদিক মোস্তফা কামাল আর নেই                    পার্বত্য চট্টগ্রাম স্থায়ী সমাধান পেতে সিংহ মার্কায় ভোট চাইলেন উষাতন তালুকদার এমপি                    পার্বত্যচুক্তি বাস্তবায়নের লক্ষে নৌকাকে জয়যুক্ত করার প্রত্যয়                    সিআইপিডি’র উদ্যোগে রাঙামাটিতে প্রবীণদের শীতবস্ত্র বিতরণ                    রাঙামাটি আসবাবপত্র সমিতিতে ১৪ মাসের মাথায় আহবায়ক কমিটি গঠন                    বিলাইছড়িতে শহীদ বুদ্ধিজীবী দিবসে স্মৃতিচারণ ও আলোচনা সভা                    বুদ্ধিজীবি দিবসে কাপ্তাই কেন্দ্রীয় শহীদ মিনারে শ্রদ্ধাজ্ঞাপন                    রাইখালীতে আওয়ামীলীগের দলীয় নির্বাচনী কার্যালয় উদ্বোধন                    খাগড়াছড়িতে শিশুতোষ দ্বি-ভাষিক বই বিষয়ক স্থানীয় পর্যায়ে অধিপরামর্শ সভা                    রাঙামাটিতে ব্লাষ্টের উদ্যোগে এনজিও প্রতিনিধিদের সাথে নেটওয়ার্কিং সভা                    রাঙামাটি আসনের স্বতন্ত্র প্রার্থী ঊষাতন তালুকদার কাপ্তাই থেকে নির্বাচনী প্রচারণা শুরু                    লংগদুতে আওয়ামীলীগ প্রার্থী দীপংকর তালুকদারের প্রচারনা                    বাঘাইছড়িতে বিএনপি প্রার্থী মনিস্বপন দেওয়ানের গনসংযোগ ও জনসভা                    কাপ্তাইয়ে দীপংকর তালুকদারের সমর্থনে প্রচার কার্যক্রম শুরু                    উন্নয়নের ধারা অব্যাহত রাখতে নৌকার কোন বিকল্প নেই-কুজেন্দ্র লাল ত্রিপুরা                    ব্লাস্ট রাঙামাটি ইউনিটের উপকারভোগীদের সাথে এক পুনঃপর্যালোচনা সভার আয়োজন                    রাঙামাটিতে জেলা পর্যায়ে বঙ্গবন্ধু ও বঙ্গমাতা গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টের ফাইনাল                    পাহাড়ে চাকুরী হবে মেধার মূল্যায়নের মাধ্যমে-মনিস্বপন দেওয়ান                    
 

কাপ্তাইয়ে নেশা জাতীয় দ্রব্য খাইয়ে ষষ্ঠ শ্রেনীর ছাত্রীকে পালাক্রমে ধর্ষন, আটক ১

কাপ্তাই প্রতিনিধি : হিলবিডি টোয়েন্টিফোর ডটকম
Published: 01 Mar 2018   Thursday

রাঙামাটির কাপ্তাইয়ে নেশা জাতীয় দ্রব্য খাইয়ে ষষ্ঠ শ্রেনীর এক ছাত্রীকে পালাক্রমে ধর্ষন করা হয়েছে বল খবর পাওয়া গেছে। এ ঘটনায় এক যুবককে আটক করা হয়েছে। গেল মঙ্গলবার রাতে এলাকার নেভি রোডে এ ঘটনাটি ঘটেছে।

 

কাপ্তাই থানা ও পারিবারিক সূত্রে জানা যায়, ঘটনারদিন সন্ধ্যায় কাপ্তাই শামসুদ্দিন বালিকা বিদ্যালয়ের ষষ্ঠ শ্রেনীর ওই ছাত্রী নতুন বাজার এলাকায় প্রাইভেট পড়তে গেলে পথিমধ্যে এলাকার দুই বখাটে ছাত্রীটিকে ফুসলিয়ে এলাকার নেভি রোডের নিরিবিলি স্থানে নিয়ে যায়। সেখানে তাকে নেশা জাতীয় দ্রব্য খাইয়ে অচেতন করে ওই বখাটেরাসহ আরও কয়েক বখাটে মিলে তাকে পালাক্রমে ধর্ষন করে। এরপর বখাটেরা অচেতন অবস্থায় মেয়েটিকে তার বাসার সামনে ফেলে রেখে পালিয়ে যায়। রাত প্রায় সাড়ে ১০ টার সময় অচেতন ও মুর্মূষ অবস্থায় তার বাবা-মা তাকে পেয়ে দিশেহারা হয়ে পড়ে। তাৎক্ষনিক বিষয়টি তারা থানায় জানান। থানা কর্তৃপক্ষ দ্রুত শিশুটিকে উপজেলা স্বাস্থ্য কেন্দ্রে পাঠালে কর্তব্যরত চিকিৎসক তাকে চট্রগ্রাম মেডিকেলে পাঠিয়ে দেন।

 

এদিকে, নির্যাতীত ছাত্রীটি ঘটনার সাথে জড়িত দু`যুবকের নাম বলেছে। ওই রাতেই কাপ্তাই থানার ওসি (তদন্ত) মো: নুরুল আলমের নেতৃত্বে অভিযান চালিয়ে  লগগেইট এলাকা থেকে জড়িত রাকিব (২৩) পিতা-মো:ফারুক ঢালীকে আটক করে। জড়িত বখাটে হান্নান পিতা-আ:মতলবসহ অন্যান্যরা গা-ঢাকা দিয়েছে।

 

এব্যাপারে গেল বুধবার সন্ধ্যায় কাপ্তাই থানায় নারী ও শিশু নির্যাতন আইনে একটি মামলা দায়ের করা হয়েছে। যার মামলা নং ২, তারিখ: ২৮/২১৮। মামলা করার পরই ধর্ষনের ঘটনাটি জনসন্মুখে আসে।

 

কাপ্তাই থানার অফিসার ইনচার্জ সৈয়দ মো: নুর ঘটনার সত্যতা স্বীকার করে জানান, জড়িত অন্য আসামীদের গ্রেফতারের অভিযান অব্যাহত রয়েছে। আটক রাকিবকে বৃহস্পতিবার রাঙামাটি জেলহাজতে প্রেরন করা হয়েছে।

--হিলবিডি২৪/সম্পাদনা/সিআর.

আর্কাইভ