• Hillbd newsletter page
  • Hillbd rss page
  • Hillbd twitter page
  • Hillbd facebook page
সর্বশেষ
শিক্ষার সামগ্রিক সংকট নিরসনে রাঙামাটিতে মতবিনিময় সভার আয়োজন                    লামায় এক রোহিঙ্গা পাথর শ্রমিকের লাশ গুমের সময় ধৃত ৪                    খাগড়াছড়িতে ১৫ জেএমবি সদস্যের যাবজ্জীবন                    খাগড়াছড়িতে বাঙ্গালী ছাত্র পরিষদের ডাকে শান্তিপূর্ন সকাল-সন্ধ্যা হরতাল পালিত                    পাহাড় ধস সম্পর্কে সচেতনতা বৃদ্ধিততে খাগড়াছড়িতে র‌্যালী ও কর্মশালা                    রাঙামাটিতে ঝুকিপূর্ন স্থানে বসবাস না করে নিরাপদ স্থানে বসবাসের আহ্বান জানালেন দূর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ মন্ত্রী                    রাঙামাটিতে সেনা বাহিনীর উদ্যোগে শিশুদের বিনোদনের হ্যাপী আইল্যান্ড উদ্ধোধন                    খাগড়াছড়ির বেতছড়িতে পিতা-পুত্রসহ তিন জনকে অপহরণের নিন্দা                    ইউপিডিএফের নেতাকে হত্যার প্রতিবাদে খাগড়াছড়িতে তিন সংগঠনের বিক্ষোভ,পুলিশী বাধার অভিযোগ                    পানছড়িতে ইউপিডিএফ`র নেতাকে হত্যার প্রতিবাদে খাগড়াছড়িতে তিন সংগঠনের বিক্ষোভ                    রাজস্থলীতে পর্যটন সম্ভাবনাময় দর্শনীয় স্থানগুলো অবহেলিত                    লামায় বন্য হাতির আক্রমণে গুরুতর আহত ১                    লামায় অগ্নিকান্ডে ১২টি বসত ঘর ভূস্মিভূত                    পাহাড়ে অবৈধ অস্ত্রধারীদের সংঘাতে সাধারণ মানুষ শংকিত- দীপংকর তালুকদার                    বরকলে বিজিবির উদ্যোগে আইন শৃংখলা বিষয়ে মতবিনিময় সভা                    গুইমারা ও পানছড়িতে দু ব্যক্তির লাশ উদ্ধার                    পানছড়িতে প্রতিপক্ষের গুলিতে ইউপিডিএফের ১ কর্মী নিহত: গুলিবিদ্ধ ১                    খাগড়াছড়ি শহর পরিদর্শনে ৩৬ পৌর মেয়র                    পাহাড়কে অশান্ত রাখতে একটি মহল ষড়যন্ত্রে লিপ্ত রয়েছে-পংকজ দেবনাথ এমপি                    পাহাড় ধসের মোকাবেলায় রাঙামাটিতে চিহিৃত ঝুঁকিপূর্ণ স্থানে বসবাসে নিষেজ্ঞা                    মৈত্রী সেতু দু’দেশের অর্থনৈতিক প্রাঁণ চাঞ্চলতা ফিরেয়ে আনবে-নৌপরিবহণ মন্ত্রী                    
 

পানছড়িতে প্রতিপক্ষের আগুনে পুড়ল যুবলীগ নেতার বসতঘর

পানছড়ি প্রতিনিধি : হিলবিডি টোয়েন্টিফোর ডটকম
Published: 10 Nov 2017   Friday

খাগাড়ছড়ির পানছড়ি উপজেলার আ’লীগের প্রতিপক্ষের আগুনে ভস্মিভুত হয়েছে যুবলীগ নেতার বসতঘর। বৃহ¯প্রতিবার রাত সাড়ে নটায় ৫নং উল্টাছড়ি ইউপি’র ৩নং উল্টাছড়ি ওয়ার্ডে এ ঘটনা ঘটে। আ’লীগের প্রতিপক্ষের লোকেরা বসতঘরে আগুন দিয়েছে বলে দলীয় নেতাদের অভিযোগ।

 

শফিকুল আলমের ভাগিনী মোছাম্মৎ পারভিন আক্তার বলেন, সন্ধ্যার সময় তিনি হাঁস-মুরগীকে খাবার খাওয়ানোর পর ঘরের দরজায় তালা লাগাই। রাত ৯টা থেকে সাড়ে ৯টার সময় দেখতে পান ঘরে আগুন জ্বলছে। তার চিৎকারে এলাকাবাসী এসে আগুন নিয়ন্ত্রনে আনার চেষ্টা করেন। পরে পুলিশ ও সেনা বাহিনী গিয়ে আগুন সম্পূর্ণ নিয়ন্ত্রেনে আনেন।

 

থানা অফিসার্স ইনচার্জ মোঃ মিজানুর রহমার, উপজেলা আওয়ামীলীগের যুগ্ন-সম্পাদক বিজয় কুমার দে, ৩নং পানছড়ি সদর ইউপি চেয়ারম্যান মোঃ নাজির হোসেন ঘটনাস্থল পরিদর্শন করেছেন।
--হিলবিডি২৪/সম্পাদনা/সিআর.

আর্কাইভ