• Hillbd newsletter page
  • Hillbd rss page
  • Hillbd twitter page
  • Hillbd facebook page
সর্বশেষ
৩০ লক্ষ শহীদদের স্মরণে জুরাছড়িতে বৃক্ষ রোপণ কর্মসূচির উদ্বোধন                    বরকলে বৃক্ষ রোপণ কর্মসূচির উদ্বোধন                    ৩০ লক্ষ শহীদদের স্মরণে রাঙামাটিতে ৫৬ হাজার বৃক্ষরোপণ                    জাতীয় মৎস্য সপ্তাহ উপলক্ষে পানছড়িতে সংবাদ সম্মেলন                    পার্বত্য চুক্তির প্রতি শ্রদ্ধা রেখে সবাইকে কাজ করতে হবে-বৃষকেতু চাকমা                    পলি ও ড্যাম নির্মাণের কারণে কাপ্তাই হ্রদে রুই জাতীয় মাছের উৎপাদন কমছে                    কাপ্তাইয়ে মৎস্য সপ্তাহ উপলক্ষে সংবাদ সন্মেলন                    লামা ও আলীদমে উন্নয়ন কাজ পরিদর্শনে পার্বত্য চট্টগ্রাম উন্নয়ন বোর্ড চেয়ারম্যান                    পানছড়িতে বিভিন্ন প্রজাতির সাত হাজার বৃক্ষরোপন                    কাপ্তাইয়ে ফলদ বৃক্ষ রোপন পক্ষ ও জাতীয় ফল প্রদর্শনী জমে উঠেনি!                    লামায় ৩বসত ঘর গুঁড়িয়ে দিয়েছে বন্য হাতির পাল                    কাপ্তাইয়ের অতি বৃষ্টিতে ক্ষতিগ্রস্হ ৯ পরিবারকে টেউটিন ও নগদ টাকা প্রদান                    নানিয়ারচরের ঘিলাছড়িতে এলজিসহ আটক ২                    স্কুল ছাত্রীকে ধর্ষণের প্রতিবাদে খাগড়াছড়িতে বিক্ষোভ-সমাবেশ                    আলীকদমে তিন দিনের ফলদ ও বৃক্ষ মেলার উদ্বোধন                    আলীকদমে হাসপাতালের জমি উদ্ধারে গঠিত তদন্ত কমিটির কাজ শুরু                    খাগড়াছড়িতে তথ্য অধিকার বিষয়ক কর্মশালা অনুষ্ঠিত                    লামায় মুক্তিযুদ্ধে নিহত ৩০ লাখ শহীদের স্মরনে ৩০ লক্ষ বৃক্ষ রোপন কর্মসূচি                    রাঙামাটি জেনারেল হাসপাতালে সেবা গ্রহীতাদের সাথে হাসপাতাল কর্তৃপক্ষের যৌথ সভা                    রাঙামাটিতে যুবদলের বিক্ষোভ-সমাবেশ                    কোটা সংস্কার আন্দোলনকারীদের উপর হামলা ও শিক্ষকদের লাঞ্ছিতের ঘটনায় পিসিপি’র নিন্দা                    
 

যুব সমাজকে মাদকের হাত থেকে রক্ষায় খেলাধুলার কোন বিকল্প নেই-ঊষাতন তালুকদার এমপি

স্টাফ রিপোর্টার : হিলবিডি টোয়েন্টিফোর ডটকম
Published: 26 Sep 2017   Tuesday

রাঙামাটি আসনের নির্বাচিত সাংসদ ঊষাতন তালুকদার বলেছেন, যুব সমাজকে মাদকের হাত থেকে রক্ষায় খেলাধুলার কোন বিকল্প নেই। খেলাধুলা চর্চার মাঝে যুবদের ব্যস্ত রাখলে সন্ত্রাসী ও মাদকের ছোবল থেকে তাদের রক্ষা করা সম্ভব। যত বেশী ক্রীড়ার চর্চা হবে তত বেশী যুব সমাজ মাদক থেকে দূরে সরে যাবে।

 

 তিনি যুব সমাজকে খেলাধুলার মধ্য দিয়ে মানসিক ও শারীরিক যোগ্যতায় অবদান রাখারও পরামর্শ দেন।

 

মঙ্গলবার রাঙামাটি শহরের রাঙ্গাপানি এলাকার মাঠে রাঙ্গাপানি স্পোটিং ক্লাবের উদ্যোগে আয়োজিত ফুটবল টুর্ণামেন্টের ফাইনাল খেলায় প্রধান অতিথির বক্তব্যে উষাতন তালুকদারর এমপি এ কথা বলেন। 

 

অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন রাঙামাটি সদর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান পলাশ কুসুম চাকমা, রাঙামাটি পৌর কাউন্সিলর রবি মোহন চাকমা। এসময় স্থানীয় জনপ্রতিনিধি, কার্ব্বারী ও প্রাক্তন খোলোয়াড়রা উপস্থিত ছিলেন।

 

উষাতন তালুকদার এমপি আরো বলেন, ক্রীড়াঙ্গনে জড়িত যুবরা মাদকমুক্ত সমাজ গঠনে সহায়ক ভুমিকা রাখে। তিনি আলো বলেন, এ জেলা থেকে এ্যাথলেটিক্স এ অনেক খেলোয়াড় দেশ তথা বিদেশের মাটি থেকেও বিজয় অর্জন করে দেশের পতাকার মান রেখেছে। দেশের জন্য তাদের অবদান অনস্বীকার্য। তাই তিনি ক্রিকেট-ফুটবলের পাশাপাশি এ্যাথলেটিক্স খেলা পরিচালনা করার জন্য জেলা ক্রীড়া সংস্থার দৃষ্টি আকর্ষন করেন।

 

পরে অতিথিরা  বিজয়ীদর মাঝে ট্রপি তুলে দেন। এছাড়া খেলায় ১১টি গোল করে শ্রেষ্ঠ গোলাদাতা হিসেবে রাঙ্গাপানি জুনিয়র ক্লাবের খেলোয়াড় বিজয় শান্তি চাকমা, শ্রেষ্ঠ খেলোয়ার হিসেবে রাঙ্গাপানি একতা একাদশ ক্লাবের খেলোয়াড় প্রদীপ বড়ুয়া এবং শ্রেষ্ঠ রেফারি হিসেবে ঝুংগুরু চাকমাকে সম্মাননা ট্রফি  দেয়া জয়। এসময় উষাতন তালুকদার এমপি খেলা পরিচালনা কমিটিকে শুভেচ্ছা স্বরুপ ৭ হাজার, চ্যাম্পিয়ন দলকে ৫হাজার এবং রানার্সআপ দলকে ৪হাজার টাকার দেওয়ার প্রতিশ্রুতি দেন।

 

এর আগে অনুষ্ঠিত ফাইনাল খেলায় রাঙ্গাপানি একতা একাদশ বনাম এমআরএস মাঝেরবস্তী একাদশ ক্লাব অংশগ্রহণ করে। খেলায় এমআরএস মাঝেরবস্তী একাদশ ক্লাববে ০৪ (চার) গোলো পরাস্ত করে রাঙ্গাপানি একতা একাদশ ক্লাব চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করেন। এমআরএস মাঝেরবস্তী একাদশ ক্লাব খেলার প্রথময়ার্ধে রাঙ্গাপানি একতা একাদশ ক্লাবকে ০১ (এক) গোল দিলেও পুরো খেলায় আর গোল করার সুযোগ তারা পাইনি। ফলে রানার্সআপ এর ট্রফি নিয়েই এমআরএস মাঝেরবস্তী একাদশ ক্লাবকে মাঠ ছাড়তে হয়।

 --হিলবিডি২৪/সম্পাদনা/সিআর.

এই বিভাগের সর্বশেষ
আর্কাইভ