• Hillbd newsletter page
  • Hillbd rss page
  • Hillbd twitter page
  • Hillbd facebook page
সর্বশেষ
বরকলে ৮০টি সরকারী প্রাথমিক বিদ্যালয়ে শহীদ মিনার নেই!                    খালেদা জিয়ার মুক্তির দাবিতে খাগড়াছড়িতে বিএনপির স্মারকলিপি প্রদান                    অসদাচরণের অভিযোগে নজরুল ইসলামকে বাঙালি ছাত্র পরিষদ থেকে বহিস্কার                    রাঙামাটি পার্বত্য জেলা পরিষদের মাসিক সভা অনুষ্ঠিত                    খাগড়াছড়িতে জেলা ভলিবল লীগের আনুষ্ঠানিক উদ্বোধন                    কাপ্তাইয়ে সপ্তাহব্যাপী গবাদি পশু পালন প্রশিক্ষণের উদ্বোধন                    কাপ্তাইয়ের মানসম্মত শিক্ষা ও শিক্ষার্থীদের ভালো ফলাফলের উদ্বুদ্ধকরণ সভা                    খাগড়াছড়িতে ইউপিডিএফ কর্মীকে গুলি করে হত্যা                    রাঙামাটিতে পিসিপি’র বিরুদ্ধে মামলা দায়ের নিন্দা ও প্রতিবাদ                    খাগড়াছড়িতে বিএনপির গণস্বাক্ষর কর্মসূচি চলছে                    খালেদা জিয়ার মুক্তির দাবিতে রাঙামাটিতে গণস্বাক্ষর কমূর্সচি পালন                    মাতৃভাষার পাঠ্য বই এখনো পায়নি জুরাছড়ি আদিবাসি শিশুরা                    কাপ্তাইয়ে মহিলা ক্রীড়া সংস্থার শীতকালীন খেলাধূলা অনুষ্ঠিত                    কাপ্তাই কর্ণফুলী ডিগ্রী কলেজে ক্রীড়া ও সাংস্কৃতিক প্রতিযোগীতার উদ্বোধন                    কাপ্তাইয়ে ভলিবল টুর্ণামেন্টের উদ্বোধন                    চাকমা রাণীর উপর হামলার ঘটনা পার্বত্য চট্টগ্রামের ঐতিহ্যবাহী প্রথাগত প্রতিষ্ঠানের উপর হামলার সামিল                    লামায় যৌথ অভিযানে ২৫টি অস্ত্র ও গুলিসহ আটক ৪                    খাগড়াছড়িতে পাড়া কেন্দ্রের পাড়াকর্মীদের বার্ষিক বনভোজন                    আলীকদমে রাইসমিলসহ পাঁচ দোকান পুড়ে ছাই                    লংগদুতে অগ্নিকান্ডের ঘটনার ৮মাসেও ক্ষতিগ্রস্ত ১৭৬ পরিবারকে পূনর্ববাসন করা হয়নি                    রাঙামাটিতে চিত্রাংকন ও সাংস্কৃতিক প্রতিযোগীতার পুরস্কার বিতরণ                    
 

লামায় সাজাপ্রাপ্ত ৪ আসামীসহ এক নারী নির্যাতন মামলার আসামী গ্রেফতার

লামা প্রতিনিধি : হিলবিডি টোয়েন্টিফোর ডটকম
Published: 27 Aug 2017   Sunday

লামায় সাজা প্রাপ্ত ৪ আসামীসহ নারী নির্যাতন মামলার এক ওয়ারেন্টের আসামীকে গ্রেফতার করেছে লামা থানা পুলিশ।  রোববার দিবাগত রাতে রাতে লামা থানার সেকেন্ড অফিসার কৃষ্ণ কুমার দাস উপজেলার আজিজ নগর ইউনিয়নের তেলুনিয়া ও চেয়ারম্যান পাড়ায় অভিযান চালিয়ে এ আসামীদেও গ্রেপ্তার করে।

 

 গ্রেফতারকৃত সাজাপ্রাপ্ত আসামীরা হলো, মোঃ বকসু(৪৪) পিতা- মৃত আব্দুল করিম, মোঃ জাহাঙ্গীর(২৯)পিতা- নুরুল হাসেম, মোঃ ইলিয়াস (২৪) পিতা- মোঃ বকসু,  মোঃ সেলিম প্রকাশ মাছ সেলিমপিতা- মোঃ বকসু (২৭)। এ আসামীরা সবাই আজিজ নগর ইউনিয়নের তেলুনিয়া পাড়ার বাসিন্দা। এ ছাড়া ২০১৫ সালে দায়ের করা নারী ও শিশু নির্যাতন মামলার ওয়ারেন্ট ভূক্ত আসামী ওসমান(৩৫) পিতা- আবুল কালাম। তার বাড়ী উপজেলার আজিজনগর ইউনিয়নের ৩ নং ওর্য়াডের চেয়ারম্যান পাড়ায়।

 

লামা থানার সেকেন্ড অফিসার কৃষ্ণ কুমার দাস বলেন, আমি রবিবার গভীর রাত ৩ টার সময় সঙ্গীয় র্ফোস নিয়ে গোপন সংবাদের ভিত্তিতে  অভিযান চালিয়ে এ ৫ জন আসামীকে গ্রেপ্তার করি। তৎমধ্যে সিআর ৮৮/১৩ মামলার ৩৭৯ ধারায় ৪ জন সাজা প্রাপ্ত আসামী ও ২০১৫ সালে দায়ের করা জিআর ৬৫/১৫ সালে দায়েরকৃত নারী ও শিশু নির্যাতন মামলার একজন ওয়ারেন্টভূক্ত আসামী রয়েছে।

 

এ ব্যাপারে লামা থানার অফিসার ইনচার্জ আনোয়ার হোসেন ৪ জন সাজা প্রাপ্ত আসামীসহ এজন ওয়ারেন্ট ভূক্ত আসামী গ্রেপ্তারের বিষয়টি নিশ্চত করেছেন।

--হিলবিডি২৪/সম্পাদনা/সিআর.

আর্কাইভ